May 10, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

‘অবসরের এখনো ২০ বছর বাকি’

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

তিনি অবসর নিচ্ছেন একথা ভাবাটাই বোকামো। কারণ তিনি এবার গ্রীন অমিতাভ বচ্চন। মোটামুটি আরো ২০ বছর জমিয়ে অভিনয় করতে চান তিনি। বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন সম্প্রতি কনকনে ঠাণ্ডায় মানালিতে তার আসন্ন ছবি ‘‌ব্রহ্মাস্ত্র’‌–এর শুটিং করছেন।তিনি তার কাজের এক ঝলক পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। বিগ- বি এদিন ঠাণ্ডার হাত থেকে বাঁচতে ভারী জ্যাকেট এবং গিয়ার গগলস পরে ছবি তুলেছেন ।

তিনি আলিয়া ভাট এবং রনবীর কাপুড়ের সাথে শুটিং করছেন। টুইটারে ছবি শেয়ার করে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘‌মাইনাস ডিগ্রি, –৩, প্রতিরোধকারী গিয়ার এবং কাজের শিষ্টাচার।’ পরিচালক অয়ন মুখার্জির ছবি ‘‌ব্রহ্মাস্ত্র’২০২০ সালের গরমে মুক্তি পাবে। যদিও তা এ বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল।

‘‌ব্রহ্মাস্ত্র’–এর শুটিংয়ের সময় তিনি মানালির বিলাসপুর সার্কিট হাউসে ছিলেন। সেখানকার কর্মীরা তাকে উষ্ণ অর্ভথ্যনা জানিয়েছিলেন।

ছবির পরিচালক বলেন, তিনি ছবি প্রকাশের দিন পিছিয়ে দিয়েছেন কারণ ভিএফএক্স–এর মতো ভারী ছবির সঙ্গে তিনি কোনও ধরনের সমঝোতা করতে চান না। এই ছবির প্রথম অংশ সায়েন্স ফিকশন ট্রেলজি, যেটি তিনি নিজে তৈরি করেছেন। ছবির অধিকাংশ শুটিং হয়েছে বুলগেরিয়া, নিউইয়র্ক এবং মুম্বাইতে। ছবিতে রয়েছেন মৌনি রয় ও তামিল অভিনেতা নাগার্জুন।

কিছুদিন আগে বার্ধ্যকের কারণে অবসর নেওয়ার কথা জানিয়েছেন অমিতাভ বচ্চন।

এদিকে, এ অভিনেতার কাছের এক বন্ধু অমিতাভ বচ্চনের ব্লগে ‘অবসর চাই’ লেখাকে ব্যাখ্যা করে বলেছেন, ‘যখন তিনি বলেছেন, অবসর চাই, তার মানে তিনি দীর্ঘ যাত্রায় ক্লান্ত। তিনি ঘুমাতে চান। এটাকে এভাবে অন্য মানে দিয়ে ফলাও করে প্রচার করা অর্থহীন। মিস্টার বচ্চন অবসর থেকে অনেক দূরে। তিনি আরও ২০ বছর ভালোভাবে কাজ করে যেতে চান।’

আগামী সপ্তাহে তিনি যাবেন ইউরোপে। সেখানে পোল্যান্ড আর স্লোভাকিয়ায় হবে ‘চেহরা’ ছবির শুটিং। রুমি জাফরি পরিচালিত এই ছবিতে প্রথমবারের মতো ইমরান হাশমি পর্দা ভাগ করবেন অমিতাভ বচ্চনের সাথে।

Related Posts

Leave a Reply