May 4, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

সি সি ক্যামেরায় বাড়িতে তেনাদের দেখে দিশেহারা তিনি !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বেশ কিছুদিন ধরে ঘরের ভেতর অদ্ভুত কিছু ব্যাপার লক্ষ্য করে সি সি ক্যামেরা বসিয়েছিলেন আমেরিকার লিভারপুলের এক বাসিন্দা। এরপর গভীর রাতে বাড়ির সবাই যখন ঘুমিয়ে তখন কিছু আশ্চর্য ব্যাপার ঘটে যায়। পরবর্তীতে যার ভিডিও ফুটেজ দেখে চোখ কপালে ওঠে সবার।

সেসব দৃশ্যের একটি ভিডিও ইন্টারনেট দুনিয়ায় প্রকাশের পর আলোচনার জন্ম নিয়েছে। ঘটনাটি গত বছরের শেষ দিকের হলেও সম্প্রতি তা প্রকাশ করেছেন ওই বাড়ির মালিক। ইউটিউবে ভিডিওটি প্রকাশের পরপরই তা ১৫ হাজারের বেশি মানুষ দেখে ফেলেন। এরপর নানা মন্তব্য আসতে থাকে।

ভিডিওতে দেখা যায়, অন্ধকার ঘরে হঠাৎ একটি অদ্ভুত আলোর আবির্ভাব হয়। তবে এক জায়গার স্থির না থেকে সেটি এদিক-ওদিক ঘোরাফেরা করতে থাকে।

আলোটি এতটাই উজ্জ্বল ছিল, মনে হচ্ছিল যেন কোনো ফ্লুরোসেন্ট আলো ঘরময় ঘুরে বেড়াচ্ছে। কিন্তু বাড়ির মালিকের দাবি, ঘরে সে সময় কোনো সদস্যই জেগে ছিল না।

ভিডিওটি অধিকাংশ মানুষকে অবাক করলেও কারও কারও দাবি, এর পেছনে কোনো কৌশল খাটানো হয়েছে। তবে ভিডিওটিকে যারা বিশ্বাস করেছেন তাদের দাবি হচ্ছে, কৌশল খাটালেও তা এতো নিখুঁত করা সম্ভব নয়। তাছাড়া লোক ঠকানো ওই বাড়ির মালিকের উদ্দেশ্যও নয়!

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি স্টার জানায়, সম্প্রতি ঘরের ভেতর অদ্ভুত অশরীরী আত্মার ঘুরে বেড়ানোর এমন এক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার জন্ম দিয়েছিল। সেই ভিডিওতে একটি শূন্য ঘরের ভেতরে একাধিক অশরীরী মূর্তিকে ঘোরাফেরা করতে দেখা যায়।

সেটি দেখেই গত বছরের অক্টোবরে ওই ভিডিওটি প্রকাশে আগ্রহী হন লিভারপুলের ওই বাসিন্দা। এই ভিডিওটি নিয়েও তাই নানা আলোচনা চলছে পশ্চিমের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

Related Posts

Leave a Reply