May 2, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

সিংহ-এর নাকি পছন্দ চকলেট আর আইফোন

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

শুরাজ সিংহের মাংসের বাইরে কোনো কিছুর প্রতি আগ্রহ থাকার কথা নয়। সেই সিংহই কিনা মাংস ছেড়ে চকোলেট খাওয়া শুরু করেছে। সবচেয়ে লজ্জার বিষয় হচ্ছে পশুরাজ হয়েও তা খেতে হচ্ছে চুরি করে।

শুনতে অবাক লাগলেও এই সিংহ কিন্তু আসল নয়, ছদ্মবেশী।  ঘটনাটি দেখা যায় অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া পুলিশের একটি ভিডিও প্রকাশের পর । যেখানে সিসিটিভি ক্যামেরায় সিংহের বেশে এক ব্যক্তিকে চুরি করতে দেখা যায় ।

ভিডিও’তে হলুদ রংয়ের সিংহের পোশাক আর ঝাঁকড়া কালো কেশর মাথায় দিয়ে এক ব্যক্তিকে কিছু ইলেকট্রনিক্স পণ্যের সঙ্গে সঙ্গে চকোলেট চুরি করতে দেখা যায়।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, সিংহের ছদ্মবেশে ওই চোর চুপি চুপি লেজ নাড়তে নাড়তে ঢোকে। এর কিছুক্ষণের মধ্যেই কালো জ্যাকেট পরিহিত আরও একজন চোরকে প্রবেশ করতে দেখা যায়। সিংহের সঙ্গে সঙ্গে সেই ব্যক্তিও ইলেকট্রনিক পণ্য চুরির পাশাপাশি ফ্রিজ ফুলে চকোলেট বের করে চম্পট দেয়।

ভিক্টোরিয়া পুলিশ ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পর তা ভাইরাল হয়। অনেকেই চোরদের কাণ্ড দেখে হাসিতে ফেটে পড়েন।

এদিকে ভিক্টোরিয়া পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ওই দুই চোর শুধু চকোলেট চুরি করেই ক্ষান্ত হয়নি। সেই দোকান থেকে একটি অ্যাপল আইফোন ৮, চারটি মাইক্রোসফট কম্পিউটার, একটি হেয়ার স্ট্রেটনার, একটি ক্যানন ক্যামেরা ও বেশ কিছু চকোলেট নিয়ে পালিয়ে যায়।

Related Posts

Leave a Reply