May 1, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular ব্যবসা ও প্রযুক্তি

খারাপ ব্যবহার দিয়েই তারকা তিনি !

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
বাজে ব্যবহার দিয়ে তারকা বনে গেলেন একটি রেস্টুরেন্টের ওয়েট্রেস। আমেরিকার সাধারণ একটি রেস্টুরেন্ট হয়ে গেলো বিখ্যাত। শিকাগোর শহরতলীতে অবস্থিত ওই রেস্টুরেন্টের নাম এড ডেবেভিচেস ডিনার। একটি পরিবার সেখানে যায় এবং চেরি নামের এক ওয়েট্রেসের অর্ডার নেওয়ার কাজ ভিডিও করে ইন্টারনেটে ছেড়ে দেয় । ভিডিওটি ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।
ডেবেভিচেস রেস্টুরেন্টটি আগে থেকেই তার বাজে ব্যবহারের জন্যে স্থানীয়দের মধ্যে সুপরিচিত। সেখানে ১১ বছর ধরে কাজ করেন চেরি, যার আসল নাম ক্রিসি রিডলফি। একটি পরিবারের কাছ থেক খাবারের অর্ডার নিতে আসেন চেরি। তার আচরণ দেখে হতভম্ব ওই টেবিলের ক্রেতারা। তবে দারুণ মজা পেয়েছেন। ভিডিও করে ফেসবুকে তুলে দিতেই ৪০ লাখের বেশিবার দেখা হয়ে গেছে তা।
এদিকে, কোনো প্রতিক্রিয়া নেই চেরির। কারণ একই কাজ তিনি বিগত বছর ধরে করে আসছেন। জানালেন,  ওই রেস্টুরেন্টের বৈশিষ্ট্যই এটা। ক্রেতাদের ভিন্ন আমেজ দিতে এমন আচরণ করার নির্দেশ রয়েছে মালিকের। ব্যবহার খারাপ না হলে উল্টো চাকরি যাবে। যদি ভালো ব্যবহার চান, তবে অন্য কোথাও যান। সাফ কথা চেরির।
ভিডিওর বদৌলতে এখন রীতিমতো সুপরিচিত রেস্টুরেন্টে পরিণত হয়েছে এড ডেবেভিচস। এখানে আরো বেশি ক্রেতা সমাগম ঘটছে। আর চেরি তো জনপ্রিয় এক ওয়েস্ট্রেস।
এ প্রসঙ্গে চেরি বলেন, আগে এখানকার যে টেবিলগুলো খালি থাকতো, তা সব সময় ভরাই থাকে। ইতিমধ্যে অনেকে আমার অটোগ্রাফ নিয়েছেন। অনেকের সঙ্গে ছবিও তুলেছি। আমাকে আগের চেয়ে বেশি টিপস দেন ক্রেতারা। তাই আমিও ব্যবহারটা আগের চেয়ে বেশিই খারাপ করেছি।

Related Posts

Leave a Reply