May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

কারো ঋণে ঘানি তো কারো গোপন প্রেমে সমস্যা, কি বলছে আপনার রাশি ? 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

ধনু : বিদেশযাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। বিদেশ থেকে সাহায্য-সহযোগিতা পেতে পারেন। বিনোদন ও রোমান্স শুভ।
মকর : রাজনৈতিক তৎপরতা শুভ। অন্যের বিশ্বাস বজায় রাখতে হবে। শিক্ষার্থীদের মন প্রেম প্রসঙ্গ, খেলাধুলা, অনুচিত কর্ম, ফেসবুক, ইন্টারনেটের প্রতি ঝুঁকে পড়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষার ফল খারাপ হতে পারে।
কুম্ভ : ভ্রাতা, ভগ্নি, বন্ধুবান্ধব, সহকর্মী ও জীবনসাথীর তরফ থেকে প্রচুর সহযোগিতা পাবেন। প্রশাসনিক ঝামেলা এড়াতে অনৈতিক কারবার ও গোপন প্রেম থেকে বিরত থাকুন।
মীন : লগ্নপতি পঞ্চমে থাকায় শিক্ষার্থীদের মনোবাঞ্ছা পূরণ করবে। অর্থনৈতিক সমস্যা মনকে বিচলিত করতে পারে।
মেষ : ডিফেন্স বা প্রশাসনিক কর্মকর্তাদের ব্যস্ততা বাড়বে। রাজনীতিবিদরা দলের সামর্থ্য কাজে লাগিয়ে এগিয়ে যাবেন।
বৃষ : বিদেশি সংস্থা বা ব্যক্তির সঙ্গে কারো কারো চুক্তি হতে পারে। একাধিক কর্ম ও আর্থিক উন্নতির যোগ আছে। বাড়িতে অতিথির আগমন হবে। বিনোদন ও রোমান্স শুভ।
মিথুন : টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যেতে পারে। কেউ কেউ মানসিক রোগ, প্রসাব, কিডনি, সাইনোসাইটিস ও মাইগ্রেনের সমস্যায় কষ্ট পেতে পারেন।
কর্কট : আজ ব্যয় সংকোচন না করলে ঋণের ঘানি টানতে হবে। সম্পত্তি ক্রয়-বিক্রয় ছাড়াও সম্পত্তিসংক্রান্ত মামলায় না জড়ানোই উত্তম। সন্তান ভাগ্য উত্তম।
সিংহ : ডাক্তার বা ইঞ্জিনিয়ারদের কর্মে নতুন মাত্রা যোগ হতে পারে। রাজনীতিবিদের মনোবল শক্তি বৃদ্ধি পাবে ও সফলতার যোগ আছে। কেউ কেউ শরীর-স্বাস্থ্য নিয়ে ভুগতে পারেন।
কন্যা : কর্মে নব উদ্যোগের ক্ষেত্রে সফলতার যোগ আছে। বাড়িতে কোনো অনুষ্ঠান ছাড়াও সপরিবারের দূরে বা কাছে ভ্রমণ করার যোগ আছে।
তুলা : গরমাগরম ও অপ্রয়োজনীয় কথা বলার জন্য শত্র“তা বৃদ্ধি পাবে। পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হওয়ায় মন প্রসন্ন হয়ে উঠবে।
বৃশ্চিক : ব্যয়াধিক্য দেখা দিতে পারে। ছোটখাটো শারীরিক দুর্ঘটনা ও ভ্রমণজনিত অসুস্থতার প্রবণতা দেখা দিতে পারে।

Related Posts

Leave a Reply