May 9, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular শারীরিক

সুন্দর লাগলেও অন্ধও করে দিতে পারে চোখে আইল্যাশ কার্লার 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

চোখকে সুন্দর করতে অনেকেই আইলাইনার ব্যবহার করে থাকেন। কিন্তু, অনেকে আবার সাহসী হয়ে ‘আইল্যাস কার্লার’-এর সাহায্য নেন। কিন্তু, এর ব্যবহারে সামান্য ভুল হলে কী ভয়ঙ্কর কাণ্ড হতে পারে তা জানলে শিউরে উঠবেন।‘আইল্যাশ কার্লার’ মূলত ক্লাম্পের মতো  একটা জিনিস। চোখের পাতাকে সুন্দর করতে নারীরা অহরহ এর ব্যবহার করে থাকেন।

কিন্তু, এভাবে সৌন্দর্য বাড়াতে গিয়ে কার্যত চোখ হারাতে বসেছিলেন এক তরুণী। ইন্টারনেটে সোশাল মিডিয়ার পোস্ট করা ছবিতে দেখা গেছে তরুণীর চোখের পাতা উপরে চলে এসেছে আইল্যাশ কার্লারে। কী ভাবে ঘটল এমন ঘটনা?

তরুণী জানিয়েছেন, চোখের পাতার মধ্যে ‘আইল্যাশ কার্লার’-টি রাখার সময় বেশি চাপ দিয়ে ফেলেছিলেন, আর তাতেই চোখের পাতা উপরে চলে আসে। তিনি এতটাই আতঙ্কগ্রস্ত হয়েছেন যে তার দাবি, আর একটু হলে চোখের মণিও ক্ষতিগ্রস্ত হওয়ার উপক্রম হয়েছিল। প্রথমে মনে হয়েছিল চোখের মণি সুদ্ধ বাইরে চলে এসেছে।

আপাতত সুস্থ আছেন এই তরুণী। তার পরামর্শ ‘আইল্যাশ কার্লার’-কে আপাতদৃষ্টিতে যতটা নিরীহ বলে মনে হয়, এই জিনিসটির ব্যবহার অত সরল নয়, সামান্য ভুলচুক বড় ধরনের ক্ষতি ডেকে আনতে পারে বলে মনে করছেন তিনি। হরিণীর মতো নয়ন পেতে তাই আর ‘আইল্যাশ কার্লার’-এর আশাপাশও মাড়াতে চাইছেন না এই তরুণী। সুতরাং, যা রা ‘আইল্যাশ কার্লার’ ব্যবহারে চোখের সৌন্দর্য বাড়ান তারা কিন্তু সাবধান। সামান্য ভুলে আপনাদের হালও এমন হতে পারে।

Related Posts

Leave a Reply