May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

লকডাউন পার্টির মজা করোনা, হাড়ে-হাড়ে টের পাচ্ছেন এই রাজপুত্র 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বিশ্বজুড়ে করোনা থাবা। এই রোগে বিধিনিষেধ না মানলে তার কি ফল তা টের পেলেন এই যুবরাজ। স্পেনে গিয়ে লকডাউনের মধ্যেই একটি পার্টিতে অংশ নেওয়ার পর করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন বেলজিয়ামের এক যুবরাজ। বিষয়টি নিশ্চিত করেছে বেলজিয়ান রাজ পরিবার।

জানা যায়, বেলজিয়ামের রাজা ফিলিপের ভাইপো প্রিন্স জোয়াকিম ইন্টার্নশিপের জন্য গত ২৬ মে স্পেন যান। এর দু’দিন পরেই দেশটির দক্ষিণাঞ্চলীয় শহর কর্ডোবায় একটি পার্টিতে অংশ নেন তিনি। এর পরপরই করোনা পজিটিভ শনাক্ত হন ২৮ বছর বয়সী এ যুবরাজ।

স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে, ওই পার্টিতে অন্তত ২৭ জন অংশ নিয়েছিলেন। সেখানে এক যুবরাজ থাকার কথা বলা হলেও তার পরিচয় প্রকাশ করেনি ।

তবে বেলজিয়ান গণমাধ্যম জানিয়েছে, ওই পার্টিতে অংশ নেওয়া যুবরাজ জোয়াকিমই ছিলেন। তিনি এখনও স্পেনেই আছেন। ভিক্টোরিয়া অর্টিজ নামে এক স্প্যানিশ রমণীর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে তার।

করোনাভাইরাসের কারণে কর্ডোবায় এখনও বেশ কড়া বিধিনিষেধ রয়েছে। একসঙ্গে ১৫ জনের বেশি লোক সমবেত হওয়া নিষিদ্ধ এখানে ।

প্রিন্স জোয়াকিমের ওই পার্টির বিষয়ে তদন্ত শুরু করেছে স্পেনের পুলিশ। সেখানে লকডাউনের নিয়ম ভঙ্গ হয়েছে প্রমাণিত হলে প্রত্যেককে ১০ হাজার ইউরো পর্যন্ত জরিমানা করা হতে পারে।

বিশ্বের সবচেয়ে বেশি করোনা সংক্রমিত দেশের মধ্যে অন্যতম স্পেন। দেশটিতে এ পর্যন্ত অন্তত ২ লাখ ৩৯ হাজার মানুষ প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ২৭ হাজারেরও বেশি।

Related Posts

Leave a Reply