May 3, 2024     Select Language
Audio News Editor Choice Bengali রোজনামচা

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী এবং হোম মিনিস্টারের বিরুদ্ধে মারধর এবং ধর্ষণের অভিযোগ মার্কিন তরুণীর 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

সিন্থিয়া ডি রিচি নামে এক মার্কিন তরুণীর অভিযোগে ভর করে তোলপাড় পাকিস্তান। পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি এবং প্রাক্তন হোম মিনিস্টার রহমান মালিকের বিরুদ্ধে  মারধর এবং ধর্ষণের অভিযোগ আনেন ওই তরুণী। এই ঘটনায় তোলপাড় শুরু হয়েছে পাকিস্তানের রাজনৈতিক মহলে।

একটি ফেসবুক পোস্টে সিন্থিয়া জানান, ২০১১ সালে রহমান মালিক তাকে ঘুমের ওষুধ মেশানো পানীয় খাইয়ে ধর্ষণ করেন। সেই সময় পাকিস্তানের পিপিপি সরকার তাকে সাহায্য করবে না ভেবে মুখ বন্ধ রাখেন বলে জানিয়েছেন তিনি। প্রেসিডেন্ট হাউসে প্রাক্তন প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি তার গায়ে হাত তোলেন বলেও দাবি করেন সিন্থিয়া। সেই সময় পাকিস্তানের প্রেসিডেন্ট ছিলেন আসিফ আলি জারদারি। বর্তমানে এক পাকিস্তানি নাগরিকের সঙ্গে তার বাগদান সম্পন্ন হয়েছে জানিয়েছেন ওই তরুণী।

কিন্তু যাবতীয় অভিযোগ খারিজ করেছেন রহমান মালিক। সিন্থিয়ার গায়ে হাত তোলার কথাও অস্বীকার করেছেন প্রাক্তন প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানিও। উল্লেখ্য, ২০০৯ সালে পর্যটক হিসাবে পাকিস্তানে এসে অল্পদিনের মধ্যেই তৎকালীন প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি এবং হোম মিনিস্টার রহমান মালিকের ঘনিষ্ট হয়ে ওঠেন এই মার্কিন তরুণী। বর্তমানে সিন্থিয়া ইসলামাবাদেই চিত্র নির্মাতা হিসাবে কাজ করেন। বিভিন্ন পত্র-পত্রিকায় লেখালেখিও করেন।

Related Posts

Leave a Reply