April 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

করোনার ছোঁয়া : একা হলেন দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়ালও 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

রোনাভাইরাস সংক্রমণের উপসর্গ দেখা দেওয়ায় সেলফ আইসোলেশনে গিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। মঙ্গলবার তার করোনা টেস্ট করা হবে বলে জানা গেছে।

খবর অনুসারে, রবিবার থেকেই অসুস্থত বোধ করছিলেন কেজরিওয়াল। জ্বরের পাশাপাশি কাশিও রয়েছে তার। এ কারণে গতকাল থেকেই আর কারও সঙ্গে দেখা করেননি দিল্লির মুখ্যমন্ত্রী। বাতিল করা হয়েছে সব মিটিং।

ভারতে করোনা সংক্রমণের অন্যতম হটস্পট দিল্লি। রাজ্যটিতে এ পর্যন্ত ২৮ হাজারের বেশি মানুষ করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। মারা গেছেন প্রায় আটশ’ জন। গত ১ জুনের পর থেকে প্রতিদিনই দিল্লিতে ১২০০’র বেশি নতুন সংক্রমণের খবর এসেছে৷

এর মধ্যে যোগ হয়েছে চিকিৎসা বিতর্ক। সম্প্রতি কেজরিওয়াল ঘোষণা করেন, দিল্লি সরকারের পরিচালিত হাসপাতালগুলোতে শুধু স্থানীয়দেরই চিকিৎসা হবে। কিন্তু ভারতের রাজধানী, যেখানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ আসে, সেখানে এমন সংকীর্ণ নীতি প্রণয়ন নিয়ে শুরু হয়েছে ব্যাপক সমালোচনা।

তাছাড়া, গোটা ভারতের মতো দিল্লিতেও সোমবার থেকে শিথিল হচ্ছে লকডাউনের বিধিনিষেধ। ফলে সংক্রমণ আরও বাড়ার আশঙ্কা করছেন বিশেষজ্ঞরা। এই পরিস্থিতিতে খোদ মুখ্যমন্ত্রীর শরীরেই করোনার উপসর্গ দেখা দেওয়ায় দিল্লির প্রশাসনিক মহলে উদ্বেগ আরও বেড়েছে৷

Related Posts

Leave a Reply