May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

বলিউডের ‘গ্যাং’ এর থাবায় কর্মহীন রহমানও 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

লিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘গ্যাং’ যে কতটা সক্রিয় তার আসল রূপ ধরা পড়ছে একের  পর এক খ্যাতনামা তারকাদের কথাতেই। বলিউডে যে ‘গ্যাং’ এর আধিপত্য চলে তা এবার একপ্রকার স্বীকার করে নিয়েছেন খ্যতনামা এই সঙ্গীতশিল্পী। তার কথায়, ”ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটা গ্যাং রয়েছে, যারা আমার সম্পর্কেও গুজব ছড়িয়ে বেড়াচ্ছে।”

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’য় সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান। এই ছবি নিয়েই সম্প্রতি এক রেডিও অনুষ্ঠানে একটি সাক্ষাৎকার দেন অস্কার বিজেতা এই শিল্পী। তিনি বলেন, ”কোনো ভালো ছবি হলে, আমি কখনোই সেটায় না বলি না। তবে আমি মনে করি, এখানে একটা গ্যাং রয়েছে, যারা এই ভুলবোঝাবুঝির কারণ, তারাই আমার সম্পর্কে গুজব ছড়াচ্ছে।”

তিনি বলেন, ”যখন মুকেশ ছাবরা আমার কাছে এসেছিলো, আমি ওনাকে দুদিনের মধ্যে গান তৈরি করে দিয়েছিলাম।” মুকেশ আমায় বলেছিলেন, ”স্যার আমাকে অনেকেই বলছেন ওনার কাছে যাবেন না, আদপে কিছুই পাবেন না। অনেক আপনার সম্পর্কে অনেক গল্পও শুনিয়েছিলো।”

তিনি আরো বলেন, ”আমি মুকেশ ছাবরার মুখে এই কথা শুনে আসল বিষয়টা বুঝতে পারলাম, বুঝলাম যে কেনো আমি এখন কম কাজ পাই। কেনো ভালো ছবিতে সঙ্গীত পরিচালনার প্রস্তাব আর আমার কাছে আসে না। গ্যাংয়ের চক্রান্তে কিছু ডার্ক ছবির কাজ আমায় বেছে নিতে হয়েছে। তবে আমি কখনো ওদের বুঝতে দিই নি, যে ওরা আমার ক্ষতি করছে।”

খ্যতনামা এই সঙ্গীতশিল্পী আরো বলেন, ”মানুষজন আমার কাছে অনেককিছু প্রত্যাশা করে। তবে গ্যাং আমায় সেই সব কাজ করতেই দেয় না। তবে ঠিক আছে, আমি ভাগ্য বিশ্বাস করি। আমি বিশ্বাস করি সবকিছুই ঈশ্বরের কাছ থেকে আসে। তবে আমি এখন বিভিন্ন ছবির কাজ করছি। তবে আমি সকলকে বলছি ভালো ভালো ছবি বানান। কেউ যদি ভালো কিছু বানান, তাহলে সবসময় আমার কাছে স্বাগত।”

প্রসঙ্গত, যে সঙ্গীতশিল্পীর সুরের মূর্ছনায় গোটা বিশ্বের সঙ্গীতপ্রেমীদের মধ্যে মুগ্ধতা ছড়িয়ে পড়ে। তার মুখে বি-টাউনের ‘গ্যাং’বাজি নিয়ে এমন কথা শুনে অবাক হয়েছেন অনেকেই।

Related Posts

Leave a Reply