May 20, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

মাথা খারাপ হওয়া অবস্থা, আস্ত ৪০টি ছুরি গিলেও দিব্যি চাকরিতে!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

আজব মানুষ, শুনলে মাথা খারাপ হওয়া অবস্থা! খিদে পেলে খায় আস্ত ছুরি! এ কথা কাউকে বললে পাগল ছাড়া আর কিছু বলবে না।  কিন্তু ঘটনা একেবারে সত্যি।

মানুষের পাকস্থলী থেকে দলা পাকানো চুলের গোছা বেরোনো নতুন কিছু নয়। গ্রামীণ মেলায় পেটের তাড়নায় রাক্ষস সেজে লোকে ইট-নুড়িপাথরও গিলে ফেলছে।

ম্যাজিশিয়ানের গলা দিয়ে আস্ত ছুরি বা তরোয়াল সরসরিয়ে নেমে যায়, আবার বেরিয়েও আসে।  কিন্তু অমৃতসরের এই ব্যক্তি, যিনি পেশায় একজন পুলিশ, এমনি এমনিই নাকি ছুরি খেয়ে ফেলতেন।  কোনো খেলা দেখাতে নয় কিন্তু।

অস্ত্রোপচারের পর ডাক্তাররাও তাজ্জব বনে যান।  কোনো মানুষের পেট থেকে ৪০টি লোহার ছুরি বেরোতে পারে, তারা কল্পনাও করতে পারেননি।

গন গেছে, পেটে যন্ত্রণা হওয়ায় অমৃতসরের কর্পোরেট হাসপাতালে ভর্তি হয়েছিলেন ওই পুলিশকর্মী।  পেটে সিটি স্ক্যান করে পাকস্থলীতে ছুরির উপস্থিতি টের পাওয়া যায়।

৫ সদস্যের একটি টিম তার পেটে অস্ত্রোপচার করে। ওই টিমের প্রধান, হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর যতিন্দার মালহোত্রার বিস্মিয়মাখা প্রতিক্রিয়া, একজন মানুষের পেটে ৪০টি ছুরি, তা-ও তিনি অদ্ভুতভাবেই জীবিত।

পাঁচঘণ্টা ধরে অস্ত্রোপচারের পর ওই রোগীর পেট থেকে সবক’টি ছুরিই বের করা হয়।  তবে রোগীর নাম প্রকাশ করা হয়নি।

রোগীর বক্তব্য, ছুরি দেখলেই নাকি তার খেয়ে ফেলতে শখ জাগত।  গত দু-মাস ধরে তাই ছুরি খেয়েছেন তিনি। আর চুরি খাওয়ার পর দিব্যি চাকরি করতে যেতেন।

Related Posts

Leave a Reply