May 4, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

ভিক্ষুককে স্নান করাতেই বেরিয়ে এলো কোটি-কোটির রহস্য !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ক গৃহহীন ভিক্ষুককে গোসল করানোর পরই জানা গেল তিনি কোটিপতি ব্যবসায়ী। তার কাছে পাওয়া যায় তার নামের আইডি কার্ড, কোটি টাকার বেশি ফিক্সড ডিপোজিটের নথি। শুধু তাই নয়, তার কার্ড নম্বর অনুসন্ধান করে দেখা যায় তিনি একজন ধনী ব্যবসায়ীও! ঘটনাটি ভারতের উত্তর প্রদেশের।

সম্প্রতি ভারতের উত্তর প্রদেশের রায়বেরেলী অঞ্চলের স্বামী স্বরূপজি মহারাজ তার স্কুলের সামনে দেখতে পান এক বৃদ্ধকে। মলিন পোশাকে কিছু খাবার চাইছেন। স্বরূপজি তাকে ডেকে আশ্রয় দেন। সহকারীদের বলেন বৃদ্ধকে গোসল করাতে। আর তখনই বিস্ময়কর ঘটনাটি ঘটে।

গৃহহীন বৃদ্ধের কাছে পাওয়া যায় আধার কার্ড এবং এক কোটি টাকার বেশি ফিক্সড ডিপোজিটের নথি। আধার নাম্বার ধরে অনুসন্ধান করে দেখা যায় তিনি তামিলনাড়ুর ধনী ব্যবসায়ী। তার নাম মুথাইয়া নাদার। তার পরিজনদের খবর দেন স্বামী স্বরূপজি। তামিলনাড়ুর তিরুনেলভেলি থেকে মেয়ে এসে নিয়ে যান মুথাইয়া নাদারকে।

মেয়ের অভিযোগ‚ ৬ মাস ধরে নিখোঁজ ছিলেন তার বাবা। পরিজনদের সন্দেহ‚ ট্রেনে সফর করার সময় কেউ বা কারা তার দেহে মাদকপূর্ণ ইঞ্জেকশন দেন। তারপর তিনি স্মৃতিভ্রষ্ট হয়ে পড়েন। বাড়িও ফেরেননি। অপ্রত্যাশিতভাবে বাবাকে ফিরে পেয়ে তিনি অকুণ্ঠ ধন্যবাদ জানিয়েছেন স্বামী স্বরূপজি মহারাজকে।

Related Posts

Leave a Reply