April 29, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

ট্রেনে নাক ডাকার অভিনব শাস্তি!

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

ট্রেন চলাচলের সময় সামান্য দুলুনিতে এমনিতেই চোখ বন্ধ হয়ে আসে। আর সেটা যদি হয় দূরপাল্লার যাত্রা, তাহলে তো কথাই নেই। ঘুমানোর জন্য অনেকে তো কেবিন ভাড়া নিয়ে নেন।

তবে দূরের যাত্রায় যদি ট্রেন আসে দেরিতে আর সফরটা হয় রাতের বেলা; অন্যদিকে পাশের আসনে বসা যাত্রী সমানে নাক ডেকেই যায়, কেমন লাগে বলুন তো!

সম্প্রতি রাতের ট্রেনে এক যাত্রীর নাক ডাকার অভিনব শাস্তি অন্য যাত্রীরা দিয়েছেন। সেই ঘটনা নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে তোলপাড় চলছে।

ঘটনাটি ঘটেছে ভারতের এলটিটি-দ্বারভাঙা পবন এক্সপ্রেসের এসি থ্রি কোচে। অন্যান্য যাত্রীদের সঙ্গে ছিলেন রামচন্দ্র নামক এক ব্যক্তি।

ট্রেনও এসেছে সময়ের অনেক পরেই। ট্রেনটি চলা শুরু করতে না করতেই নাক ডাকা শুরু করেন রামচন্দ্র। যাত্রীদের মাথা এমনিতেই গরম ছিল। রামচন্দ্রের নাক ডাকার কারণে তারা আরো চটে যান।

একপর্যায়ে এসে জোরপূর্বক তাকে জাগিয়ে রাখেন সবাই। বাধ্য হয়ে তিনিও ঘুমাতে পারেননি। টিকিট চেকার সেখানে উপস্থিত হলে নালিশ করেন সবাই।

প্রথমে তা মানতে চাননি রামচন্দ্র। কিন্তু, পরে চাপে পড়ে মেনে নেন। পরে জেগে কাটান সারা রাত। তবে তা নিয়ে রামচন্দ্রের আক্ষেপ নেই। বরং অন্যদের সুবিধার্থে তিনি জেগে থাকারই সিদ্ধান্ত নেন।

Related Posts

Leave a Reply