May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

নির্বাচনের আগে ট্রাম্পকে ৪৪ হাজার ডলারের ধাক্কা পর্ন স্টারের 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

সামনেই নির্বাচন। তাতে গতিক ভালো দেখছেন না মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এর মধ্যে আবার এক পর্ন ষ্টার ৪৪ হাজার ডলারের আঘাত দিলেন তাকে। পর্ন ছবির অভিনেত্রী স্টর্মি ড্যানিয়েলসকে আইনি খরচ বাবদ ৪৪ হাজার ১০০ ডলার দিতে হবে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। দীর্ঘ আইনি লড়াইয়ে এবার এক মার্কিন আদালত ট্রাম্পকে এই নির্দেশ দিয়েছেন।

স্টর্মি ড্যানিয়েলস নামের ওই নীল ছবির অভিনেত্রী দাবি করেছেন, ট্রাম্পের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। পরে ট্রাম্প টাকা দিয়ে ওই নারীকে চুপ থাকতে বলেছিলেন।

বর্তমানে ৪১ বছর বয়সী স্টর্মি ড্যানিয়েলসের প্রায় এক দশকেরও বেশি সময় আগে ট্রাম্পের সঙ্গে সম্পর্ক ছিল। যদিও তা অস্বীকার করেছেন ট্রাম্প।

এরপর ট্রাম্পের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন ওই নারী। এবার আদালত জানিয়েছেন, বিচারের সময় ড্যানিয়েলদের যে টাকা পয়সা খরচ হয়েছিল তা ট্রাম্পকে দিতে হবে।

ড্যানিয়েলসের আইনজীবী গণমাধ্যমকে আদালতের এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন। রায়ের পরে স্টর্মি ড্যানিয়েল টুইট করে লেখেন, আরও একটি জয়!

ট্রাম্পের বিরুদ্ধে মামলা করার পরে, স্টর্মি ড্যানিয়েলস একটি বইও লিখেছিলেন, যেখানে তিনি ট্রাম্পের সঙ্গে তাঁর সম্পর্কের কথা প্রকাশ করেছেন।

ড্যানিয়েলসের দাবি, ২০০৬ সালে তাঁর সঙ্গে সম্পর্ক ছিল ট্রাম্পের। তবে ট্রাম্প নিজে সব সময় বিষয়টি অস্বীকার করেছেন

Related Posts

Leave a Reply