May 5, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

আপনার ভয়ের দায়ী আপনার রাশিই 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

য়স বাড়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন ক্ষেত্রে মানুষের ভীতি বাড়ে। ব্যক্তি, স্থান বা খারাপ সময়ের চেয়েও বিশেষ কোনো অবস্থা তখন সবচেয়ে বেশি ভয়ের কারণ হয়ে দাঁড়ায়। সকলেরই এমন কিছু না কিছু ভীতি থেকে থাকে। যাকে অনেক সময় আমরা নিজেদের দুর্বলতা বা নিরাপত্তাহীনতা ভেবে থাকি। রাশিফল অনুযায়ী মানুষের চরিত্রের ধরন ভিন্ন হয়। আর রাশি অনুযায়ী বদলে যায় কোনও ব্যক্তির জীবনদর্শনের ভঙ্গিমা। তাই রাশিফলই বলে দিতে পারে আপনার জীবনের সবচেয়ে বড় ভয় কী।

এরিস: হারানোর ভয় এই রাশির জাতক-জাতিকাদের সবচেয়ে বেশি। তাঁরা নিজেদের প্রিয় জিনিস বা কাছের মানুষকে নিয়ে সবচেয়ে ভয়ে থাকেন। কখনো ভালো লাগার কোনো ব্যক্তি বা বস্তুকে তাঁরা হারাতে চান না।

টরাস: সামাজিক এই রাশির জাতক-জাতিকারা লোক-লৌকিকতা খুব মেনে চলেন। তাই সমাজ সর্বস্ব এই রাশির জাতক-জাতিকাদের যদি লোকসমক্ষে মন্দ কথা বলা হয়, বা ছোট করা হয় তাঁরা খুব দুঃখ পান। আর তাই তাঁরা এমন অপমানজনক পরিস্থিতিকে ভয় পান।

জেমিনি: এই রাশির জাতক-জাতিকাদের সবচেয়ে বড় ভয় হল কারও সঙ্গে বেশি একাত্ম হয়ে যাওয়া এবং দুঃখ পাওয়া। তাই কারও সঙ্গে বেশি বন্ধুত্ব বাড়াতে ভয় পান এই রাশির জাতক-জাতিকারা।

ক্যানসার: এই রাশির জাতক-জাতিকারা একা থাকতে খুব ভয় পান। তাই একাকীত্ব তাঁদের সবচেয়ে বড় ভীতি।

লিও: একাকীত্বকে সবচেয়ে বেশি ভয় পান এই রাশির জাতক-জাতিকারা। কেউ তাঁদের সঙ্গে কথা বলছেন না ভাবলেই লিওরা ভয়ে শিউরে ওঠেন।

ভার্গো: তাঁদের কেউ ভালবাসবেন না। তাঁর সব কাছের মানুষ তাঁদের দূরে সরিয়ে দেবেন। এই ভয়ই সবসময় পান এই রাশির জাতক-জাতিকারা।

লিব্রা: লিব্রারা সবসময় ভয় পান কেউ তাঁদের সুযোগ নিচ্ছেন। আর সর্বদা সেই ভয়ে  থাকেন।

স্করপিও: শেষ হয়ে যাওয়ার ভয় এই রাশির জাতক-জাতিকাদের সবচেয়ে বেশি। অর্থাৎ মৃত্যুকে তাঁরা সবচেয়ে বেশি ভয় পান।

স্যাজিটেরিয়াস: এই রাশির জাতক-জাতিকারা স্বাধীনচেতা হন। তাই কোনওভাবেই স্বাধীনতা খর্ব হোক তা চান না। কোনওভাবে তাঁদের স্বাধীন জীবনযাপন ব্যাহত হওয়ার পরিস্থিতি তৈরি হলে তাঁরা খুব ভয় পান।

ক্যাপ্রিকর্ন: ভালবাসার মানুষকে খুব যত্নে রাখতে চান এই রাশির জাতক-জাতিকারা। তাঁরা কখনও চান না ভালবাসার মানুষ কষ্ট পান। কাছের মানুষকে কষ্ট দিয়ে ফেলার ভয়ে সবসময় ভীত হয়ে থাকেন।

অ্যাকোয়ারিয়াস: এই রাশির জাতক-জাতিকারা ফিলোফোবিক হন। প্রেমে পড়ার ভয়ে সব সময় ঘাবড়ে থাকেন। প্রেমে পড়তে তাঁদের তীব্র আপত্তি।

পাইসেস: প্রেমে প্রত্যাখানের ভয় এই রাশির জাতক-জাতিকাদের সবচেয়ে বেশি।

Related Posts

Leave a Reply