May 6, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

টাক লুকিয়ে স্ত্রীর রোষানলে স্বামী, যা ঘটল ..   

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বিয়ের আগে স্বামী লুকিয়েছিলেন তার মাথার টাকের কথা। তবে বিয়ের পর বিষয়টি আর গোপন থাকেনি। স্বামীর টাক আবিষ্কার করে সেই স্ত্রী পুলিশের কাছে স্বামীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেছেন!

ভারতের মুম্বাইয়ের নয়া নগর থানার মিরা রোডের এক বাড়িতে ঘটেছে এই কাণ্ড। স্বামীর বয়স ২৯ এবং স্ত্রীর ২৭। গত মঙ্গলবার নয়া নগর থানায় স্বামীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন স্ত্রী।

নয়া নগর থানার সিনিয়র ইন্সপেক্টর কৈলাস বারভে জানিয়েছেন, ‘গত সেপ্টেম্বর মাসেই ওই দম্পতির বিয়ে হয়েছে। স্ত্রী সম্প্রতি জানতে পেরেছেন, স্বামীর মাথায় টাক এবং সেটা ঢাকতে তিনি সব সময় পরচুলা পরে থাকেন। যেটা বিয়ের আগে তাকে জানানোই হয়নি। মহিলার বক্তব্য, এমনটা জানলে বিয়েতে মত দিতেন না তিনি।’

ওই মহিলা পুলিশকে জানিয়েছেন, টাকের কথা জানতে পারার পরে তিনি শ্বশুরবাড়ির লোকদের সঙ্গে কথা বলেন। কিন্তু তারা বিষয়টিকে গুরুত্ব দিতে চাননি। উল্টো তার ওপরে যৌতুকের জন্য চাপ দিতে থাকেন।

পুলিশ জানিয়েছে, মহিলার বক্তব্যের ভিত্তিতে বিভিন্ন অভিযোগে বেশ কয়েকটি ধারায় অভিযুক্ত স্বামী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এরই মধ্যেই অভিযুক্তরা আগাম জামিনের আবেদন জানিয়েছেন আদালতে। বাকিদের জামিন মঞ্জুর হলেও অভিযুক্ত স্বামীকে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন আদালত।

Related Posts

Leave a Reply