May 1, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

কাজ থেকে বাঁচতে ২ কেজি সিমেন্ট উদরস্থ, তারপর …. 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

রিবারের লোকের কথায় অভিমান করে অনেকেই খাওয়া-দাওয়া বন্ধ করে দেন। রাগের মাত্রা বেশি হলে কেউ কেউ বিষ পানও করেন। কিন্তু রাগ করে কেউ গোলা সিমেন্ট খাওয়ারা ব্যাপারে অতীতে কখনো শোনা যায়নি। ভারতের পশ্চিমবঙ্গের ঝাড়খণ্ডে সে ধরনের ঘটনাই ঘটেছে। জানা গেছে, বাবার সঙ্গে রাগ করে ছেলে খেয়েছে সিমেন্ট।

সিমেন্ট খাওয়ার পাঁচ দিন পর বৃহস্পতিবার দুপুরে দেড় ঘণ্টা অস্ত্রোপচার করে ওই ছেলের পেট থেকে দুই কেজি ওজনের জমানো সিমেন্ট বের করেছেন বর্ধমান মেডিকেল কলেজের চিকিৎসকরা।

হাসপাতাল সুপার উৎপল বলেন, চুল খাওয়া, মাটি খাওয়ার রোগী দেখেছি। কিন্তু গোলা সিমেন্ট খাওয়ার ঘটনা কখনো শুনিনি। অস্ত্রোপচারের পর চিকিৎসক মধুসূদন চট্টোপাধ্যায় বলেন, রোগীর অবস্থা অনেক খারাপ ছিল। এরকম ঘটনা আগে ঘটেছে বলে শুনিওনি।

তিনি আরো বলেন, পাকস্থলিতে সিমেন্ট জমাট বাঁধা অবস্থায় রয়েছে দেখে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেয়া হয়। পরিবার বলছে, ছেলে বিকাশ পালের বাড়ি পশ্চিমবঙ্গের ঝাড়খণ্ডের পাকুড় জেলার পশ্চিম মহেশডাঙা গ্রামের বাবুদহে। শনিবার সকালে বাবার সঙ্গে ঝগড়া করে বাড়ির উঠোনে বালতিতে রাখা গোলা সিমেন্ট পরপর কয়েক গ্লাস খেয়ে নেয়। তার পর থেকেই পেট ব্যথা ও শ্বাসপ্রশ্বাসে সমস্যা শুরু হয়।

বিকাশের বাবা ধীরেন পেশায় ভাস্কর। বিকাশও বাবার সঙ্গে কাজ করে। কিন্তু ওইদিন বাবার সঙ্গে কাজ করতে নিমরাজি থাকে বিকাশ। এতে ধীরেন ছেলেকে ভর্ৎসনা করেন। অভিমানে গোলা সিমেন্ট খেয়ে নেয় বিকাশ।

Related Posts

Leave a Reply