May 6, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

বচ্চন-কাপুর পরিবারের নামই নেই বরুণ–নাতাশার বিয়ের অতিথি তালিকায়  

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

র কিছুক্ষণের মধ্যেই আলিবাগে পাঞ্জাবি রীতি–নীতি মেনে বিয়ে হবে বরুণ ধাওয়ান ও তাঁর দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালের সঙ্গে। আলিবাগের ম্যানসন হাউসে সাজো সাজো রব পড়ে গিয়েছে। কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। ম্যানসনের চারপাশে সিসিটিভি লাগানো হয়েছে। তবে করোনা মহানারির কথা চিন্তা করে অতিথি সংখ্যা মাত্র ৫০ জন বলেই জানা গিয়েছে। বরুণ–নাতাশার বিয়েতে আমন্ত্রিত নন অমিতাভ বচ্চন বা তাঁর পরিবারের কোনও সদস্য। অথচ অভিষেক–ঐশ্বর্যর বিয়েতে আমন্ত্রিত অতিথিদের তালিকায় ছিলেন ডেভিড ধাওয়ান। নিমন্ত্রিত তালিকা থেকে বাদ পড়েছেন গোবিন্দাও।

উল্লেখ্য, ‘কুলি নম্বর ১’ সিনেমার রিমেকের সময় ডেভিড-বরুণের সঙ্গে গোবিন্দার মনোমালিন্য হয়। সেই জন্যই কি নিমন্ত্রিতদের তালিকা থেকে বাদ পড়লেন বলিউডের ‘হিরো নম্বর ১’? এই প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।তবে সূত্রের খবর, আলিবাগে বরুণের বিয়েতে থাকবেন শাহরুখ খান, সলমন খান, আলিয়া ভাট, রণবীর কাপুরের মতো তারকারা।

বরুণের বিয়েতে আমন্ত্রিত নন বনি কাপুর ও তাঁর পরিবারও। অথচ বনি কাপুরের সন্তানদের সঙ্গে বরুণের বন্ধুত্ব বেশ ভালো। শোনা যাচ্ছে, বিয়েতে অর্জুন কাপুরকে আমন্ত্রণ করলেও অনিল কাপুর বা সোনম কাপুরকে আমন্ত্রণ জানানো হয়নি। শোনা গিয়েছে, প্রথমে ভিয়েতনামে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করার কথা ছিল বরুণের। কিন্তু করোনার কারণে তা বাতিল করতে হয়। পরে আবার ‘যুগ যুগ জিও’ ছবির শুটিং করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হন বরুণ। করোনা মুক্ত হয়েই বিয়ের তোড়জোর শুরু করে দেন বলে খবর। রবিবারই প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন ডেভিডপুত্র।

Related Posts

Leave a Reply