May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

কাজলই খুলে দেবে সৌভাগ্যের দরজা! দেখুন কীভাবে

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
চোখের সৌন্দর্য বাড়াতে আমরা কাজল ব্যবহার করে থাকি। এটি বেসিক মেকআপের মধ্যেই পড়ে। তবে কাজল শুধুমাত্র আমাদের চোখের সৌন্দর্যই বাড়ায় না, পাশাপাশি এটি আমাদের জীবনের নানা সমস্যার সমাধানও খুব সহজে করে দিতে পারে। কাজলের মাধ্যমে কিছু টোটকা আমাদের জীবন থেকে সমস্যা দূরে সরিয়ে সুখ নিয়ে আসে।
তাহলে দেখে নিন টোটকায় কাজলের ব্যবহার –
পারিবারিক সমস্যা : যদি পরিবারের সদস্যদের মধ্যে সম্পর্ক ভাল না থাকে এবং মতভেদ দেখা দেয়, তাহলে শনিবার দিন একটি গোটা নারকেল নিয়ে সেটা কালো কাপড়ে জড়িয়ে দিন। এরপর তাতে কাজল দিয়ে ২১টি বিন্দু লাগিয়ে বাড়ির বাইরে ঝুলিয়ে দিন।
মঙ্গলের নেতিবাচক প্রভাব : যদি আপনার কোষ্ঠীতে মঙ্গলের নেতিবাচক প্রভাব থাকে, তবে আপনার চোখে সাদা সুর্মা লাগানো উচিত। এর ফলে আপনার উপর মঙ্গলের শুভ প্রভাব পড়তে পারে। চাকরির সমস্যা যদি আপনার চাকরি হারানোর ভয় থাকে বা আপনি ট্রান্সফার এড়াতে চান, তবে এই উপায়টি অনুসরণ করুন। পাঁচ গ্রামের এক তাল সুর্মা নিয়ে সেটি মাটিতে পুঁতে দিন। এটি করলে চাকরি সম্পর্কিত সমস্যা দূর হবে এবং পদোন্নতির সম্ভাবনা থাকতে পারে।
রাহুর অশুভ অবস্থান :  যদি রাহুর অশুভ লক্ষণ দেখা দেয়, তবে জীবনে প্রতারণা, আর্থিক ক্ষতি, দুর্ঘটনা, ইত্যাদি সমস্যা হতে পারে। এক্ষেত্রে, আপনি প্রবাহিত জলে ৩০০ গ্রাম সুর্মা ঢালুন।
ইতিবাচক শক্তির জন্য : শনিবার রাতে আপনার ঘুমাতে যাওয়ার আগে অবশ্যই কাজল লাগাতে হবে। দেখবেন পরের দিন আপনি ইতিবাচক বোধ করছেন।

Related Posts

Leave a Reply