May 5, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

‘এরপরও রাজপরিবার আশা করে আমি চুপ থাকব’ বিস্ফোরক রাজপুত্রবধূ

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

নিজের পরিণতি মায়ের মতোই হতে পারত, ব্রিটিশ রাজপুত্র হ্যারির এমন আশঙ্কা জানানোর পর এবার এলো তাঁর স্ত্রী মেগান মার্কেলের গুরুতর অভিযোগ। ব্রিটিশ রাজপরিবারের বিরুদ্ধে মিথ্যাচারকে প্রশ্রয় দেওয়ার অভিযোগ তুলেছেন মেগান।

মেগানের অভিযোগ, বাকিংহাম প্রাসাদ মার্কেল ও হ্যারির বিষয়ে মিথ্যাচারকে প্রশ্রয় দিচ্ছে। মার্কিন উপস্থাপক অপরাহ উইনফ্রেকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন। এমন সময়ে মেগান এ বিস্ফোরক মন্তব্য করলেন, যখন আমেরিকায় থিতু হওয়া এ দম্পতির সঙ্গে ব্রিটিশ রাজপরিবারের সম্পর্কের টানাপড়েন চলছে। গত বুধবার সাক্ষাৎকারের সংক্ষিপ্ত অংশ প্রকাশ করা হয়। সাক্ষাৎকারটি আগামী রবিবার আমেরিকার সম্প্রচারমাধ্যম সিবিএস চ্যানেলে ও সোমবার ব্রিটেনের ইনডিপেন্ডেন্ট টেলিভিশনে প্রচার করার কথা।

সাক্ষাৎকারে মেগান বলেন, ‘আমি জানি না, এত দিন ধরে রাজপরিবার থেকে এভাবে মিথ্যাচার চলার পরও তারা কিভাবে আশা করে যে আমি চুপ থাকব, যখন কিনা আমাদের বিরুদ্ধে মিথ্যা রটনাকে চিরস্থায়ী রূপ দিতে রাজপরিবার ও তাদের কর্মীরা সক্রিয় ভূমিকা পালন করছেন।’

মেগান বলেন, ‘কোনো কিছু হারানোর ঝুঁকির কথা যদি বলেন, তাহলে বলব এরই মধ্যে অনেক কিছু হারিয়ে ফেলেছি।’ সাক্ষাৎকারের এ ভিডিও ক্লিপ প্রকাশের কয়েক ঘণ্টা আগে বাকিংহাম প্রাসাদ জানায়, এ অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

এর আগে হ্যারির সাক্ষাৎকারের কিছু অংশও প্রকাশ করেছিল সিবিএস। সেখানে হ্যারি জানান, মা ডায়ানার মতো একই পরিণতির আতঙ্ক তাড়া করে বেড়াত তাঁকে। রাজপরিবারের ছায়া থেকে বেরিয়ে এসে হাঁপ ছেড়ে বেঁচেছেন তিনি ও মেগান।

Related Posts

Leave a Reply