May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

এই ৭টি জিনিস ঘরে এনেছেন তো ! ভাগ্য খুলতে দেরি লাগবে না 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
প্রত্যেকের জীবনেই বাস্তুশাস্ত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই বাস্তু মেনে ঘরে কয়েকটি জিনিস আনুন। এগুলি আপনার বাড়ি থেকে অশুভ শক্তিকে দূরে রাখতে সাহায্য করবে। তাহলে জেনে নিন বাড়িতে ধন-সম্পদ, সুখ এবং সমৃদ্ধি বজায় রাখতে বাস্তু মেনে নতুন বছরের শুরুতে ঘরে কী কী জিনিস অবশ্যই আনবেন।
ধাতুর কচ্ছপ: বাড়িতে একটি ধাতুর কচ্ছপ রাখুন বাস্তুশাস্ত্রে, ঘরে ধাতব কচ্ছপ রাখা শুভ বলে বিবেচিত হয়। কচ্ছপটি রুপো, পিতল বা তামার হওয়া উচিত। কচ্ছপটি উত্তর দিকে রাখুন। আপনার বাড়িতে যদি কাঠের বা মাটির কচ্ছপ থাকে, তবে এটিকে বাড়ির বাইরে রেখে দিন। ঘরে ধাতব কচ্ছপ রাখলে আর্থিক সমস্যায় পড়তে হবে না।
মুক্তোর খোল রাখা শুভ : বাস্তুশাস্ত্র অনুসারে, বাড়িতে মুক্তোর খোল থাকা খুব শুভ। এটির পূজা করে এমন জায়গায় রাখুন যেখানে অর্থ রাখা হয়, যেমন আলমারি। এটি রাখলে আর্থিক উন্নতি হয়।
রুপোর হাতি : বাস্তুশাস্ত্রে রুপোর হাতির গুরুত্ব অনেক। ঘরে রুপোর হাতি রাখলে সুখ-সমৃদ্ধি বজায় থাকে এবং চাকরি ও ব্যবসায় উন্নতির নতুন সুযোগ খুলে যায়।
ময়ূরের পালক : বাস্তুশাস্ত্রে ময়ূরের পালক অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। ঘরে ময়ূরের পালক রাখলে সমস্ত সমস্যা দূর হয়। তাই বাড়িতে সর্বদা ২-৩টি ময়ূর পালক রাখুন।
স্বস্তিক চিণ্হ :ইচ্ছা পূরণ করে স্বস্তিক-কে ভগবান গণেশের প্রতীক হিসেবে বিবেচনা করা হয়। বাস্তু এবং ধর্মীয় বিশ্বাস অনুসারে, স্বস্তিকের ছবি ঘরে রাখলে সমস্ত ইচ্ছা পূরণ হয় এবং অর্থ সংক্রান্ত সমস্যা দূর হয়।
নারকেল : বাস্তুশাস্ত্র অনুসারে, ছোট নারকেল একটি লাল কাপড়ে বেঁধে ঘরে রাখলে ধন-সম্পদ ও সুখ-সমৃদ্ধি বজায় থাকে। এছাড়াও, বিভিন্ন ধরনের সমস্যাও শেষ হয়।
পিরামিড :ঘরে সুখ-শান্তি নিয়ে আসে বাস্তুশাস্ত্র মতে, পিরামিড ঘরে রাখলে খুব উপকারি। ঘরে পিরামিড রাখলে নেতিবাচক শক্তি প্রবেশ করতে পারে না। এছাড়াও, পিরামিড রাখলে ঘরে সুখ-শান্তি বজায় থাকে।

Related Posts

Leave a Reply