May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

বলিউডি সিনেমার এই গোপন তথ্যগুলো চমকে দেবে আপনাকে 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

লিউডে বিভিন্ন ছবিতে আমরা বিভিন্ন বড় বড় প্রাসাদপ্রমো বাড়ি দেখি। সেটের আভিজাত্যে আটকে যায় আমাদের চোখ আটকে যায়। মন মেতে ওঠে। কিন্তু জানেন কী অনেকক্ষেত্রেই সত্যি বাড়িতেও শ্যুটিং হয়।

সেই শ্যুটিংয়ের অনেকগুলিই হয় আবার সেলিব্রিটিদের বাড়িতেই। জানতেন না তো। এখন জানুন। ফ্যান ছবিতে শাহরুখ খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন। সুপারস্টার আরিয়ান যে বাড়িতে থাকত সেটা আসলে কিং খানের নিজের বাড়ি মন্নত। যেভাবে রিয়েল লাইফে তিনি জন্মদিনের দিন দর্শন দেন, সিনেমাতেও সেইভাবেই নিজের দর্শন দিয়েছেন শাহরুখ খান।

Preity Zinta on 15 years of Veer-Zaara: It's not just a movie, but an era -  Movies News

বীর জারা : বীর জারা ও রং দে বসন্তি ছবির বেশ কিছু দৃশ্য সাইফ -সোহা আলির বাড়িতে শ্যুট হয়েছিল। অর্থাৎ পতৌদি প্যালেসে চিত্রায়িত হয়েছিল ছবির বেশ কিছু দৃশ্য। হরিয়ানার এই বাড়ি ইব্রাহিম কোঠি নামে পরিচিত।

কি এন্ড কা : কি অ্যান্ড কা ক্যামিও রোলে ছিলেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। কিন্তু জানেন কী এই ছবিতে যে বাড়িটি দেখানো হয়েছিল সেটাও তাদেরই বাড়ি।

Karan Johar Announces Completion of Bombay Talkies Sequel - Cinestaan

মুম্বই টকিজ : বক্স অফিসে সেভাবে সাড়া জাগাতে পারেনি মুম্বই টকিজ। কিন্তু করণ জোহরের বহু স্বপ্নের এই ছবি বেশকিছুটা যেমন তার নিজের বাড়িতে শ্যুট হয়েছে, ঠিক তেমনি কিছুটা শ্যুট হয়েছে অমিতাভ বচ্চনের প্রতীক্ষায়।

Bajrangi Bhaijaan' still running in Japan theatres 5 years after release |  Movies News | Zee News

বজরঙ্গী ভাইজান : কবীর খান নির্দেশিত ছবি বজরঙ্গী ভাইজান নিশ্চয় দেখেছেন। জানতেন কী তার বেশ কিছু দৃশ্য সালমান খানের পানভেলের ফার্ম হাউসে শ্যুট হয়েছিল।

ফ্যান : ফ্যান ছবিতে শাহরুখ খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন। সুপারস্টার আরিয়ান যে বাড়িতে থাকত সেটা আসলে কিং খানের নিজের বাড়ি মন্নত। যেভাবে রিয়েল লাইফে তিনি জন্মদিনের দিন দর্শন দেন, সিনেমাতেও সেইভাবেই নিজের দর্শন দিয়েছেন শাহরুখ খান।

Sanju box office: Ranbir Kapoor film crosses Rs 300 cr in India, Rs 500 cr  worldwide | Entertainment News - Hindustan Times

সঞ্জু : সঞ্জয় দত্তের জীবনি নিয়ে যে বায়োপিকটি হচ্ছে তার বেশ কিছু দৃশ্য নাকি সঞ্জয় দত্তের ইম্পিরিয়াল হাইট হোমে-ই শ্যুটিং হয়েছে। শ্যুটিংয়ের সময় বেশ কিছু আবাসিক অভিযোগ করেছেন যে তাদের দৈনন্দিন জীবন ক্ষতি হচ্ছে।

Related Posts

Leave a Reply