May 1, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

বেতন না পাওয়ার দুঃখ খবরের মাঝেই গোটা পৃথিবীকে জানালেন সঞ্চালক

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

নিউজ চ্যানেলে হওয়া বিতর্ক অনুষ্ঠান কম বেশি সকলেই দেখেছেন। এই সকল অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা মাঝে মাঝে এমন কথা বলেন যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। রিপোর্টারদের কিছু ভিডিও অনেক সময় সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়ায়।তবে এবার জাম্বিয়ার একটি টিভি চ্যানেলের সঞ্চালকের ভিডিও নেটদুনিয়ায় আলোড়ন ফেলেছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, টিভি চ্যানেলের সঞ্চালকের নাম কাবিন্দা কালিমিনা। তিনি কেবিএন টেলিভিশনের সঞ্চালক। লাইভে নিউজ বুলেটিন পড়তে পড়তে তিনি এমন কাণ্ড ঘটালেন যাতে উপস্থিত সকল কর্মী এবং দর্শকরা পর্যন্ত হতবাক হয়ে যান।

লাইভ অনুষ্ঠান চলাকালীন কাবিন্দা অভিযোগ করেন, তাদের বেতন ঠিক মতো দেওয়া হচ্ছে না। তিনি বলেন ‘আমরা খবরের কাজ করি। কিন্তু আমরাও মানুষ। আমাদেরও বেতন পাওয়া উচিৎ। টেলিভিশন চ্যানেল কর্তৃপক্ষের বিরুদ্ধে বেতন না দেওয়ার অভিযোগ তুলেছেন তিনি।জানা গেছে, এই ঘটনার পরেই কাবিন্দা কালিমিনাকে চ্যানেল থেকে বরখাস্ত করা হয়েছে। কিন্তু কাবিন্দা নিজের বিস্ফোরক ভিডিওটি ফেসবুকে শেয়ার করে লেখেন, ‘আমি লাইভ টিভিতে এটা করেছি। কারণ বেশিরভাগ সাংবাদিক কথা বলতে ভয় পান। তবে তার মানে এই নয় যে সাংবাদিকদের কথা বলা উচিত না।’

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সাড়া ফেলে দেয়। অনেকেই কেবিএন টিভি’র কর্মীদের সমর্থনে সরব হন এবং কর্মীদের বেতন পরিশোধের দাবি জানান।

Related Posts

Leave a Reply