May 6, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

শেষে পেয়ারায় বেঁচতে বসলেন এএসপি

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
তিরিক্ত পুলিশ সুপার বিক্রি করছেন পেয়ারা! আর সেই ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। ভারতের মুর্শিদাবাদের ব্যস্ত বহরমপুর শহরে সকালে বাজার করতে গিয়েছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার।

তখন তাকে এক পেয়ারা বিক্রেতা বলে ওঠেন- দাদা, আমার ভ্যানটি একটু দেখবেন। আমি খেয়ে আসি।

পেয়ারা বিক্রেতার আবেদনে সাড়া দেন পুলিশ সুপার। তিনি ভ্যানের দিকে শুধু নজরই রাখেননি, বিক্রিও শুরু করেছেন। খদ্দেররা যেন ফিরে না যায়, সেজন্য নিজের হাতে তুলে নিয়েছেন দাঁড়িপাল্লা।

প্রতক্ষ্যদর্শীরা বলছেন, প্রায় ২০ মিনিট এভাবে দাঁড়িপাল্লায় মেপে পেয়ারা বিক্রি করতে দেখা গেছে পুলিশ সুপারকে। পুরো ঘটনায় অবাক সেই বিক্রেতা।

তিনি বলেন, আমি প্রতিদিন এই এলাকায় পেয়ারা বিক্রি করি। শনিবার সকালেও দোকান খুলে বসেছিলাম। আমি না চিনেই তাকে পেয়ারার ভ্যানটি দেখতে বলি। আমি তখন জানতাম না উনি এতবড় একজন পুলিশ অফিসার। উনি যে নিঃশব্দে আমার দাবি মেনে নেবেন, ভাবতেই পারিনি। তবে আমি খুশি উনি এভাবে আমার ভ্যান থেকে পেয়ারা বিক্রি করায়।

পেয়ারা বিক্রেতা ফিরে আসার পর নিজের খেয়ালেই হিসাব বুঝিয়ে দিয়ে চলে গিয়েছিলেন তন্ময়। পরে দেখতে পান তার ভিডিও ও ছবি ভাইরাল হয়েছে।

তন্ময় জানান, মাঝেমধ্যেই এভাবে পরিচয় গোপন রেখে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াই। শহরের যানবাহনের পরিস্থিতি দেখতে দেখতে আর সাধারণ মানুষের মন বুঝতেই শনিবারও বেরিয়েছিলেন। এভাবে খবরটি ভাইরাল হবে বুঝতে পারেননি।

Related Posts

Leave a Reply