April 28, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

স্বপ্নে নিজেকে বা অন্য মহিলাকে গর্ভবতী দেখেন? জানুন এটি কীসের ইঙ্গিত দেয়

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

স্বপ্ন, এক আলাদাই জগৎ। ঘুমন্ত অবস্থায় কম-বেশি সবাই নানান স্বপ্ন দেখে এবং ঘুম থেকে উঠে তা ভুলেও যায়। তবে কিছু কিছু স্বপ্ন আবার মনের মধ্যে আটকে যায়, অনেকেই সেই স্বপ্নের অর্থ খোঁজার চেষ্টা করে। আজ, আমরা এই আর্টিকেলের মাধ্যমে এমনই এক ধরনের স্বপ্নের অর্থ আপনাদের জানানোর চেষ্টা করব।
কোনও নারীর ক্ষেত্রে সবচেয়ে সুখকর মূহুর্ত হল, তার মা হওয়ার অনুভূতি। প্রতিটি নারীই মা হওয়ার আনন্দ পেতে চায়। যদি কোনও ব্যক্তি নিজেকে এবং অন্য কোনও মহিলাকে স্বপ্নে গর্ভবতী হতে দেখেন তবে এর অর্থ কী তা জানুন।
স্বপ্নে গর্ভবতী মহিলাকে দেখা 

যদি আপনার স্বপ্নে কোনও গর্ভবতী মহিলাকে দেখতে পান, তাহলে এটি খুব শুভ। এর অর্থ হল, আপনি খুব শীঘ্রই কিছু ভাল সংবাদ পেতে চলেছেন। এই স্বপ্নটির অর্থ এটাও বোঝায় যে, আপনি আর্থিকভাবেও লাভবান হতে চলেছেন। অবিবাহিত নারী যদি স্বপ্নে নিজেকে গর্ভবতী দেখে যদি কোনও অবিবাহিত নারী স্বপ্নে নিজেকে গর্ভবতী দেখে তবে এটি ভাল বলে বিশ্বাস করা হয় না। কুমারী মেয়ের এমন স্বপ্ন দেখা তার জীবনে কোনও সমস্যা বা ঝামেলা আগমনের সঙ্কেত দেয়। তিনি কিছুটা সমস্যায় আটকে যেতে পারেন, যেখান থেকে নিজেকে বাঁচাতে অনেক লড়াই করতে হবে।

 বিবাহিত মহিলা যদি স্বপ্নে নিজেকে গর্ভবতী দেখে

কোনও বিবাহিত মহিলা যদি স্বপ্নে নিজেকে গর্ভবতী দেখেন, তবে এটি শুভ কিছুর ইঙ্গিত দেয়। কোনও মহিলা যদি দীর্ঘদিন ধরে মা হওয়ার চেষ্টা করেন এবং সে এরকম কিছু স্বপ্ন দেখেন, তবে এটি খুব আনন্দের বিষয়। তার পরিবারে সুসংবাদ আসতে পারে এবং জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। আরও পড়ুন :বয়স বাড়লেও এই চার রাশির জাতকদের মধ্যে শিশুসুলভ আচরণ থেকেই যায়, তালিকায় আপনি নেই তো?

যদি কোনও পুরুষ স্বপ্নে নিজেকে গর্ভবতী দেখে 

কোনও কোনও পুরুষ স্বপ্নে নিজেকে গর্ভবতী দেখেন, তবে এর অর্থ হল তার কোনও স্থগিত থাকা কাজ শীঘ্রই শেষ হতে চলেছে। পুরুষদের ক্ষেত্রে এই জাতীয় স্বপ্ন অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। স্বপ্নের মধ্যে গর্ভপাত দেখা যদি কোনও মহিলা স্বপ্নে নিজের গর্ভপাত হতে দেখেন, তবে এটি অশুভ কিছুর ইঙ্গিত দেয়। তার সামাজিক বা অর্থনৈতিক কোনও বড় ক্ষতি হতে পারে। এই স্বপ্নের আরেকটি অর্থ হল, সেই মহিলার বাড়ির কোনও বাচ্চার অ্যাক্সিডেন্ট হতে পারে।

Related Posts

Leave a Reply