May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

আঙ্গুল খুলে-মুড়েই মুক্তি পেলো নিখোঁজ কিশোরী

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
হাতের ইশারা দেখিয়ে মুক্তি পেয়েছে আমেরিকার কেনটাকিতে অপহরণকৃত এক কিশোরী। ৬১ বছর বয়সী এক  বয়স্ক ব্যক্তি ওই কিশোরীকে অপহরণ করেছিলো। এরপর ওই কিশোরী টিকটকের জনপ্রিয় ‘ডমেস্টিক ভায়োলেন্স সিগন্যাল’ দেখিয়ে মুক্তি পেয়েছে।

ফক্স নিউজ অনুসারে, নাম প্রকাশে অনিচ্ছুক ১৬ বছর বয়সী ওই কিশোরী বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ কেনটাকিতে একটি ট্র্যাফিক স্টপে ছিলেন। তখন  একটি টয়োটা ক্যামেরিতে থাকা অবস্থায় তিনি ওই অঙ্গভঙ্গি করেছেন। ওই অপহরণকারী  চালক সে সময় গাড়ি চালাচ্ছিলো।

লরেল কাউন্টি শেরিফের দেওয়া তথ্য অনুসারে, ওই কিশোরী হাতের চার আঙুল সোজা রেখে বুড়ো আঙুল মুষ্টি করে, তারপর সবগুলো আঙুলই মুষ্টি করে। এ দিয়ে টিকটকে মূলত ‘ডমেস্টিক ভায়োলেন্স সিগন্যাল’ বোঝানো হয়।

ওই পরিস্থিতিতে একজন গাড়ি চালক ওই সিগন্যাল দেখতে পায় এবং ৯১১ নাম্বারে কল করে সংশ্লিষ্ট কতৃপক্ষকে ওই গাড়ির অবস্থান সম্পর্কে জানায়।

অপহরণকারী ৬১ বছর বয়সী বৃদ্ধ লোকটির নাম জেমস হারবার্ট ব্রিক। তিনি নর্থ ক্যারোলিনার বাসিন্দা। তিনি বলেন, ওই সময় গাড়িতে করে ওহিওতো আত্মীয়ের সাথে দেখা করতে যাচ্ছিলেন। পুলিশ জানায় ব্রিকের ফোনে একটি মেয়ের যৌন আবেদনময়ী ছবি পাওয়া গিয়েছে। এসব ঘটনার জের ধরে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া ১২ থেকে ১৮ বছর বয়সী একজন কিশোরীর যৌন উত্তেজনাপূর্ণ কাজ করতে বাধ্য করারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

মঙ্গলবার কিশোরীটিকে তার পরিবার নিখোঁজ বলে জানায়। এরপর নিজের বুদ্ধির জেরে ওই কিশোরী মুক্তি পায়।

করোনা লকডাউনের সময় অনেক জনপ্রিয়তা লাভ করে টিকটক এসওএস।

Related Posts

Leave a Reply