May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

স্বগৌরবে ‘স্বামী ভাড়া’ ব্যাখ্যা বলিউডের ড্রামা ক্যুইনের 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ছিল রুমাল, হয়ে গেল বেড়াল! অভিনেত্রী রাখি সাওয়ান্তের অবস্থা এখন কিছুটা এমনই। ‘বিগ বস’ শেষ হতেই স্বামী রীতেশকে ‘বন্ধু’ বলে পরিচয় দিতে শুরু করেছেন বলিউডের ড্রামা ক্যুইন।

রীতেশের প্রসঙ্গ উঠতেই গণমাধ্যমকে রাখি বলেন, “আমাদের সম্পর্ক নিয়ে বেশি কিছু বলতে পারব না। ‘বিগ বস’-এর স্টুডিও থেকে বের হওয়ার পর আমরা ভাল বন্ধু। কিছু আইনি জটিলতা কাটাতে হবে। ও এখন সেটাই করছে।”

EXPOSED! Bigg Boss 15: Rakhi Sawant And Her Husband Ritesh Are CHEATING The  Audience? Umar Riaz's Fans Share PICS Of Him With His Real Family In  Bihar-Report

‘বিগ বস’-এর ১৫তম সিজনে স্বামী রীতেশকে জনসমক্ষে এনেছিলেন রাখি। তাকে নিয়ে ধুমধাম করে প্রবেশ করেছেন ‘বিগ বস’-এর স্টুডিওতে। পরিচয় করিয়েছেন সকলের সঙ্গে। কিন্তু তারপরও রীতেশকে ঘিরে ধোঁয়াশা যেন কাটতে চায়নি। রাখির স্বামীকে নিয়ে সন্দেহ হয় সালমান খানের। তিনি রাখিকে প্রশ্ন করেছিলেন, “ও কি সত্যিই তোমার স্বামী? নাকি ভাড়া করে এনেছ?”

এ প্রসঙ্গে রাখি বললেন, “সকলে বলেছেন আমি আমার স্বামীকে ভাড়া করে এনেছি। যে যা ইচ্ছে বলুক। ভাড়া করে এনেছি, বেশ করেছি। তাতে কী হয়েছে? সুদিনের অপেক্ষায় আছি। আশা করি খুব  শিগগিরই সব ঠিক হয়ে যাবে।”

Related Posts

Leave a Reply