May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

বৃহস্পতিবার একটু ভেবে : আপনার আইনি সমস্যার যোগ 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। নতুন বন্ধুর সাথে পরিচয় হতে পারে। নিজের বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। ভ্রমণের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। বুদ্ধির ভুলে ব্যবসায় ক্ষতি হতে পারে। 
বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) বেকারদের নতুন কাজের সুযোগ আসতে পারে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পেতে পারেন। কোনো কারণে খরচ বাড়তে পারে। কোনো কাজে ভুল হওয়ার জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে অতিথির জন্য ভ্রমণে বাঁধা আসতে পারে।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) শরীরের সমস্যার কারণে খরচ বাড়তে পারে। কর্মস্থলে সমস্যা বাড়তে পারে। বাড়তি খরচের জন্য ঋণ নিতে হতে পারে। প্রেমের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। আয় ও ব্যয়ের ভিতর সমতা না থাকার জন্য সঞ্চয় কম হতে পারে।  ভ্রমণ শুভ হতে পারে।
কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) : প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে। কর্মস্থলে কোনো কাজের জন্য সমস্যা বাড়তে পারে।  পরিবারের কারোর জন্য বেশি খরচ হতে পারে। বাড়তি কাজের জন্য আজ আপনি কোনো মূল্য নাও পেতে পারেন। বন্ধু মহলে কোনো কারণে তর্কে জড়িয়ে না পড়াই ভালো।
সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট) : কোনো গুরুত্বপূর্ণ কাজের দিকে না যাওয়াই ভালো। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। বাড়তি কথা থেকে বিবাদের আশঙ্কা। ব্যবসায় ভালো লাভ হাতছাড়া হওয়ার সম্ভাবনা। বাড়িতে মানসিক অশান্তি বাড়তে পারে। পাওনা টাকা যেকোনো কারণে পেতে দেরি হতে পারে।
কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): শিক্ষকদের জন্য শুভ কোনো পরিবর্তন আসতে পারে। প্রেমে উচ্চপদস্থ ব্যক্তির থেকে চাপ আসতে পারে। প্রতিবেশীর সাথে বিবাদে না যাওয়াই ভালো। যারা সঙ্গীত নিয়ে কাজ করেন তাদের সামনে নতুন সুযোগ আসতে পারে। নতুন কোনো বন্ধুর জন্য মন ভালো হতে পারে।
তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): কোনো আইনি কাজে বাঁধা আসতে পারে। অতিরিক্ত কথা বলার জন্য বিবাদ বাঁধতে পারে। কোনো কারণে কাজের চাপ বাড়তে পারে। প্রেমের ব্যাপারে নতুন যোগাযোগ আসতে পারে। ব্যবসায় কেনো কারণে চাপ বাড়তে পারে। পরিবারের কারোর সাথে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে।
বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর):  ব্যবসায় ভালো কিছু ঘটার সম্ভাবনা। যেকোনো কাজে বার বার চেষ্টা করেও ব্যর্থ হতে হবে। শরীরিক সমস্যা বাড়তে পারে। আইনি কোনো কাজের ভালো সুযোগ আসতে পারে। বাড়তি কথা অশান্তি ডেকে আনতে পারে।
ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) : কর্মস্থলে সুনাম বাড়তে পারে। দূরের ভ্রমণে বাধা আসতে পারে। প্রিয়জনের সাথে ভালো সময় কাটতে পারে। খেলাধূলায় শুভ পরিবর্তন আসতে পারে। বেকাদের জন্য দিনটি ভালো নাও যেতে পারে।
মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) :  প্রিয়জনের সাথে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় ভালো কিছু ঘটতে পারে। বাড়িতে নতুন আত্মীয় আসতে পারে। বিবাহিত জীবনে খুশির খবর আসতে পারে। আর্থিক সুবিধা সুযোগ আসতে পারে।
কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি): বেকার যুবক-যুবতীদের কর্মের সন্ধান আসতে পারে। বাণিজ্যিক সফর লাভদায়ক হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। সম্পত্তি নিয়ে চাপ বাড়তে পারে। ব্যবসায় উন্নতির সুযোগ রয়েছে। অফিসে জটিলতা বাড়তে পারে।
মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) : কর্মস্থলে বুদ্ধির ভুলে চাপ বাড়তে পারে। ব্যবসায় মহাজনের সাথে বিবাদের আশঙ্কা। বাড়িতে বন্ধু আসার সম্ভাবনা। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসায় আনন্দ ফিরে আসতে পারে। সামাজিক কাজে মানসিক শান্তি পেতে পারেন।

Related Posts

Leave a Reply