May 3, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

আজ আপনি একটু কাজে কৌশলী হোন, নচেৎ …

[kodex_post_like_buttons]
কলকাতা : 
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) আপনার সঙ্গীর সঙ্গে মোকাবিলা করা কঠিন হতে পারে। আপনার সময় ও উদ্যম অন্যকে সাহায্য করতে উৎসর্গ করুন।আর্থিক বিনিয়োগের সময় কোন হঠকারী সিদ্ধান্ত নেবেন না। বাড়ির কাজ ক্লান্তিকর মনে হবে, যার বড় কারণ মানসিক দুশ্চিন্তা।

বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব আপনাকে প্রচারের আলোয় রাখবে। আপনার পদ্ধতিতে সত্যপরায়ণ এবং যথাযত হোন- আপনার দৃঢ়সঙ্কল্পতা এবং দক্ষতা লক্ষ্যণীয় হবে।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। আপনার বসের জন্য অজুহাত আগ্রহী হতে হবে না- তার নেক নজরে থাকার জন্য আপনাকে কাজ করতে হবে।

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না- বিনিয়োগ অত্যন্ত যত্নে করবেন। দিনটি আপনার ভালবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। আজ গভীর ভাবপূর্ণ ভালোবাসার উচ্ছ্বাস অনুভূত হবে।

সিংহ রাশি: (২১জুলাই- ২১ আগষ্ট) বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। কিছু পরিবর্তন যা আপনি আপনার চেহারায় করেছেন, পরিবারের সদস্যদের বিরক্ত করতে পারে। যদি আপনি বিদেশে কোন চাকরিতে আবেদন করার কথা ভাবছেন- তাহলে আজকের দিনটি সৌভাগ্যপূর্ণ বলে মনে হচ্ছে।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) যদি আপনি যথাযথ উপদেশ না নিয়েই বিনিয়োগ করে থাকেন তাহলে ক্ষতি হওয়া সম্ভবপর। আপনি আজ সম্ভবত আপনার বাড়ির মধ্যে এবং চারপাশে কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন করবেন। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে। সহকর্মীদের সামলানোর সময় কৌশলের প্রয়োজন।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) আপনার কাঁধে অনেক কিছু নির্ভর করবে এবং সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আপনার জন্য মনের স্বচ্ছতা গুরুত্বপূর্ণ হবে। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। অন্যদের হস্তক্ষেপ বিরোধের সৃষ্টি করবে। কর্মক্ষেত্রে একজন ভালো বন্ধু আজ সত্যিই বিরক্তিকর হতে পারে।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) আপনি ক্ষিপ্রগতিতে পদক্ষেপ গ্রহণ করার ফলে আপনার দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। অনৈতিক কোনো ব্যাপারে জড়াবেন না।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। পরিবারের সদস্যদের সাথে সময় কাটানো উপভোগ্য হবে। একটু আধটু শরীরচর্চা দিয়ে আপনার দিন শুরু করুন- এই সময়ে আপনি নিজেকে নিয়ে ভালো বোধ করতে শুরু করবেন।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) আপনার কার্য দক্ষতা বাড়াতে নতুন প্রযুক্তি অবলম্বন করুন- আপনার শৈলী এবং কাজকর্ম করার অনন্য উপায়গুলো এমন মানুষজনকে আগ্রহী করবে, যারা আপনাকে কাছ থেকে দেখছেন। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) আপনি সহজেই মূলধন- অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন- বা নতুন প্রকল্পে কাজ করার জন্য পুঁজির অনুরোধ করতে পারেন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে শত্রুরা শুধুমাত্র একটি ভাল কাজের কারণে আজকে আপনার সাথে বন্ধুত্ব করতে পারে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) জীবনের ব্যাপারে উদার মানসিকতা তৈরি করুন। আপনার বর্তমান অবস্থা নিয়ে অভিযোগ করে বা মন খারাপ করে লাভ নেই। কেবল বিচক্ষণ বিনিয়োগই পরিশোধ আনবে- সুতরাং আপনি আপনার কষ্টার্জিত পয়সা কোথায় লাগাচ্ছেন সে সম্পর্কে নিশ্চিত হোন।

Related Posts

Leave a Reply