May 8, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

মৃতদেহ থেকেই দু’বছর ভাড়া আদায়, ফ্ল্যাটের বন্ধ ঘরে ২ বছর পচল মহিলার দেহ

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

মৃতদেহের থেকেই দু’বছর ধরে ভাড়া আদায় করা হয়েছে! শুনতে অবাক লাগলেও এমন কাণ্ডই ঘটেছে ব্রিটেনের পেকহামে । এই শহরেরই একটি হাউজিং কমপ্লেক্সের ফ্ল্যাটের সোফায় দু’বছরের বেশি সময় ধরে মৃত অবস্থায় পড়ে ছিলেন শীলা সেলিওন নামে এক মহিলা। গত ফেব্রুয়ারি মাসে বন্ধ ফ্ল্যাট থেকেই উদ্ধার হয় তাঁর দেহ। দেহ বলা ভুল হবে মিলল কঙ্কাল।

কী কারণে মৃত্যু? সেই রহস্য উন্মোচনের জন্যই তদন্তে নামেন গোয়েন্দারা। লন্ডনের সাউথ করোনার আদালতে সেই সংক্রান্ত মামলাও চলছে। সেই আদালতের তরফে জানানো হয়, দু’ বছরের বেশি সময় মৃতদেহ বদ্ধ ঘরে পড়ে থাকার কারণে দেহে এতটাই পচন ধরে গেছে যে ময়নাতদন্তে মৃত্যুর কারণ বার করা কঠিন হচ্ছে।

মৃত শীলার অবশিষ্ট দাঁতের অংশ থেকে প্রাপ্য তথ্যের ভিত্তিতে জানা গেছে তাঁর পরিচয়। এই ঘটনার তদন্তে নেমে গোয়েন্দারা জানতে পারেন, ওই মহিলার জমানো টাকা থেকে গত দু’বছর ধরে ভাড়া নিচ্ছিল হাউজিং সোসাইটি। যদিও পরে তারা এই বিষয়ের জন্য ক্ষমাও চেয়েছেন।

তদন্তে আরও জানা গেছে, ২০১৯ সালে অগাস্ট মাসে একজন চিকিৎসকের কাছে তিনি গিয়েছিলেন। ধরা হচ্ছে, শেষবার তখনই তিনি প্রকাশ্যে এসেছিলেন। তারপর দু’ বছর পর তাঁরই বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তাঁর দেহ। তবে কীভাবে তাঁর মৃত্যু হল, সেই প্রশ্নের উত্তর হয়তো এখনই জানা সম্ভব হচ্ছে না।

Related Posts

Leave a Reply