May 7, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

রুশদির পর লিস্টে রাওলিং, খুনের হুমকি 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

খুনের হুমকি পেলেন পশ্চিমের আরেক জনপ্রিয় লেখক। সলমন রুশদির পর এবার হ্যারি পটার স্রষ্টা জে কে রাওলিং। হ্যারি পটার স্রষ্টা জে কে রাওলিংকে খুনের হুমকি দেওয়া হল টুইটারে।

বুকারজয়ী লেখক সলমন রুশদির  উপর প্রকাশ্য মঞ্চে ছুরি হামলা হয়েছে। শুক্রবার মঞ্চে উঠে আততায়ী তাঁকে আক্রমণ করে, রুশদির শরীরে ছুরির কোপ বসিয়ে দেয় ১০ থেকে ১৫টা। ক্ষতবিক্ষত শরীরে হাসপাতালে এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন রুশদি।

সেই ঘটনার পর টুইটারে নিজের মনোভাব ব্যক্ত করেছিলেন জেকেআর। লিখেছিলেন, সাংঘাতিক খবর। খুব অসুস্থ লাগছে, উনি যেন ভাল হয়ে যান।

এই পোস্টের পরেই একটি স্ক্রিনশট শেয়ার করেন রাওলিং। তাতে দেখা যায় একজন লিখেছে, হাদি মাতার (রুশদির উপর হামলাকারী) একজন বৈপ্লবিক শিয়া যোদ্ধা। এখানেই শেষ নয়, রাওলিংয়ের উদ্দেশে সে আরও বলে, চিন্তা করবেন না, আপনি পরবর্তী টার্গেট।

রাওলিংয়ের শেয়ার করা স্ক্রিনশটে দেখা গেছে যে এই কমেন্ট করেছে তার নাম মীর আসিফ আজিজ। পাকিস্তানি ছাত্র, সমাজকর্মী, রাজনৈতক কর্মী এবং রিসার্চ অ্যাকটিভিস্ট হিসেবে নিজের পরিচয় দিয়েছে সে।

জানা গেছে, রাওলিংকে খুনের হুমকি দেওয়া এই যুবক এর আগে ইজরায়েল দেশটাকে ধ্বংস করার ইচ্ছা প্রকাশ করেছিল, ভারতে সন্ত্রাসবাসী রাষ্ট্র হিসেবে চিহ্নিত করার চেষ্টাও করেছিল। ইরানের নেতার প্রতি তার সমর্থনও গোপন নয়।  

Related Posts

Leave a Reply