May 5, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

স্বামীকে খুন করতে সুপারি কিলার লাগিয়ে স্ত্রীর যা দশা হল 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

কোনও সিনেমার চিত্রনাট্য মনে হল? হতেই পারে, কিন্তু বাস্তবে এমন ঘটনাই ঘটেছে তামিলনাড়ুতে। প্রেমিকের সঙ্গে যুক্তি পরামর্শ করে স্বামীকে খুন করার পরিকল্পনা করে এক মহিলা। খুনের জন্য তিনজন সুপারি কিলারের খোঁজ করেন তারা। পেয়েও যায়। ২ লাখ টাকার ডিল হয়। প্রথম কিস্তিতে ৯০ হাজার টাকা দেওয়ার পরেই সুপারি কিলাররা ওই মহিলার স্বামীকে অপহরণ করে নিয়ে যায়।

কিন্তু টাকা নিলেও খুন করার সাহস করে উঠতে পারেনি হরিশ, নাগারাজু, মুগিলান নামে ভাড়াটে ‘খুনি’রা। আটকে রাখার সময়ই ওই মহিলার স্বামীর সঙ্গে ‘বন্ধুত্ব’ হয়ে যায় তিনজনের। একসঙ্গে খাওয়া-দাওয়া ও পার্টি করে চারজনে। এদিকে কাজ হয়েছে কিনা তাই জানতে সুপারি কিলারদের ফোন করে ওই মহিলা।

বানিয়ে বানিয়ে মিথ্যে বলে দেয় তারা। প্রমাণ হিসেবে যুবকের গলায় ও জামায় টমেটো সস ঢেলে ছবি পাঠিয়ে দেয় ওই মহিলা ও তার প্রেমিককে। কিন্তু, সেই ‘রক্ত’-এর ছবি দেখে তার প্রেমিক ভয়ে ও আতঙ্কে আত্মহত্যা করে।

অন্যদিকে দাদাকে খুঁজে পাওয়া যাচ্ছে না, এই মর্মে থানায় গিয়ে গত ৬ অগস্ট ওই যুবকের বোন নিখোঁজ ডায়েরি করেন। পুলিশ তদন্তে নামার আগেই বাড়ি ফিরে আসেন তিনি। নিজেই থানায় গিয়ে গোটা বিষয়টা পুলিশকে জানান।

অনুপল্লবী নামে এক মহিলা তার স্বামী নবীন কুমারকে খুন করার জন্য এমনই ছক কষেছিল। কিন্তু সেই ছক বানচাল হয়ে যায়।

নবীনের থেকে গোটা ঘটনা শুনে পুলিশ তদন্তে নামে। অনুপল্লবী ও তার প্রেমিকের মোবাইল ঘেঁটে গোটা ঘটনা জানতে পারে পুলিশ। আরও জানা যায়, পুরো ঘটনার সঙ্গে জড়িত ছিল নবীনের শাশুড়িও! পুলিশ তিনজন সুপারি কিলার সহ পাঁচজনকে গ্রেফতার করে।

Related Posts

Leave a Reply