May 3, 2024     Select Language
KT Popular ধর্ম

আজ বৃহস্পতিবার : লেনদেনে সতর্কতা জরুরি

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। আপনার পক্ষে দিনটি খুব ভালো যাবে। আপনাকে কঠোর পরিশ্রমের জন্য অনুপ্রাণিত করুন।বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) বুঝে খরচ করুন এবং আজ বাজে খরচ না করতে চেষ্টা করুন। আপনার আর্কষণীয় বন্ধুত্বসুলভ ব্যক্তিত্ব আপনাকে প্রচারের আলোয় রাখবে। আজকের দিনে যেকোনো স্বার্থপর ব্যক্তিকে এড়িয়ে চলুন যিনি আপনাকে কিছু দুশ্চিন্তায় ফেলতে পারেন।

মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) সফর করা তাৎক্ষণিক ফলাফল না আনলেও ভবিষ্যত লাভের জন্য ভালো ভিত্তিপ্রস্তর স্থাপন করবে। দীর্ঘ স্থায়ী সম্ভাবনাসহ বিনিয়োগ করা প্রয়োজন। প্রেমের সম্মুখীন হওয়া অত্যন্ত উত্তেজক হলেও বেশিক্ষণ টিকবে না। আজ উচ্চ সম্পাদনা এবং উচ্চ প্রোফাইলের দিন।

কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই)  যদি ভ্রমণরত হন তাহলে আপনি সব জরুরী নথি নিয়েছেন কিনা তা মিলিয়ে নিন। শারীরিক লাভে বিশেষ করে মানসিক দৃঢ়তার জন্য ধ্যান এবং যোগ করতে শুরু করুন।

সিংহ রাশি: (২১জুলাই- ২১ আগষ্ট) যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে যান। আজ আত্মীয় আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারেন। আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলোকে নিয়ে দুইবার ভাবা উচিত। দায়িত্বগ্রহণ করা নতুন কাজ প্রত্যাশার দিক থেকে কম পড়ে যাবে।

কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) পরিবারের সদস্যরা আপনার মতামতগুলোকে সমর্থন করবে। আজ আপনি কাজের চাপ থেকে নিজেকে শান্ত করার জন্য যথেষ্ট সময় নাও পেতে পারেন। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন।

তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) বন্ধু এবং একইভাবে অচেনা ব্যক্তিদের থেকে সাবধান হোন। দায়িত্বগ্রহণ করা নতুন কাজ প্রত্যাশার দিক থেকে কম পড়ে যাবে। তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে।

বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর)  আপনার ঘরে অতিথি সমাগম একটি আনন্দময় এবং চমৎকার দিনে পরিণত করবে। যদি আপনি আচমকা সিদ্ধান্তে উপনীত হন এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ দিন হবে। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে।

ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। তটা সম্ভব ইতিবাচক হতে চেষ্টা করুন। উৎফুল্ল থাকুন যেহেতু পরে ভালো সময় আসছে এবং আপনার মধ্যে বাড়তি উদ্যমও থাকবে। যদি আপনি আজ সত্যিই উপকৃত হতে চান- তাহলে অন্যদের দেওয়া উপদেশ শুনুন।

মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। আপনি একটি সমষ্টিগত লক্ষ্যের দিকে একটি দলকে একত্র করে এবং একসঙ্গে কাজ করানোর জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) যদি আপনি বিশ্বাস করেন যে সময় মহামূল্যবান, তাহলে আপনার সর্বোচ্চ সম্ভাবনায় পৌঁছতে আপনার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। আপনার ব্যক্তিগত তরফে একটি গুরুত্বপূর্ণ উন্নতি ঘটবে- যা আপনার এবং আপনার পুরো পরিবারের জন্য আনন্দধ্বনি নিয়ে আসবে।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- কাজেই যতক্ষণ পর্যন্ত আশ্বস্ত না হচ্ছেন যে আপনার ধারণাগুলো ব্যর্থ হবে না ততক্ষণ পর্যন্ত সেগুলোকে উপস্থিত করবেন না। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন।

Related Posts

Leave a Reply