May 3, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

সোমবার :  ভারী জিনিস তোলা থেকে সাবধান 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

জানতে চান আজ আপনার আর্থিক জীবন, পারিবারিক জীবন, বিবাহিত জীবন, চাকরি, ব্যবসা সংক্রান্ত সমস্ত তথ্য পাবে। তাহলে দেখে নিন, আজ আপনার ভাগ্যে কী আছে।

মেষ রাশি চাকুরিজীবীদের সকল সমস্যার সমাধান হবে। ব্যবসায়ীদের আজ কঠোর পরিশ্রম করতে হতে পারে। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। বাড়ির সদস্যদের মধ্যে ভালবাসা ও ঐক্য থাকবে। পিতার সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। আজ আপনার পেটের সমস্যা হতে পারে। বসে বসে একটানা কাজ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। এ ছাড়া, ভারী জিনিস তোলা থেকেও বিরত থাকুন।

বৃষ রাশি আজ অফিসে মিটিং-এর ডাক আসতে পারে। বসের সঙ্গে কাজ সংক্রান্ত আলোচনা হতে পারে। আজ বসও আপনার পরামর্শকে খুব গুরুত্ব দেবেন। ব্যবসায়ীরা তাদের কঠোর পরিশ্রমের ভাল ফলাফল পাবেন। আপনি যদি সম্প্রতি কোনও বিনিয়োগ করে থাকেন, তবে এর থেকে দ্বিগুণ লাভ পেতে পারেন। পারিবারিক জীবনে অশান্তি চলবে। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে না। আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। অতিরিক্ত রাগ এবং মানসিক চাপ আপনার স্বাস্থ্যের জন্য ভাল নয়।

মিথুন রাশি যারা পৈতৃক ব্যবসার সঙ্গে জড়িত, তারা দুর্দান্ত সাফল্য পেতে পারেন। আপনার প্রিয়জনরা আপনাকে নিয়ে খুব গর্বিত বোধ করবে। চাকুরিজীবীদের আজ অফিসে খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। কাজের প্রতি অবহেলা করবেন না। আজ হঠাৎ বস আপনার কাজের পর্যালোচনা করতে পারেন। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। স্বাস্থ্য সমস্যা দূর হবে এবং আপনি আজ খুব ভাল বোধ করবেন।

কর্কট রাশি চাকুরিজীবীরা অফিসে তাদের ভাল পারফরম্যান্সের জন্য প্রচুর প্রশংসা পেতে পারেন। আজ বস আপনার প্রতি খুব সন্তুষ্ট হবেন। ব্যবসায়ীদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে পারে। আপনার আর্থিক পরিস্থিতি ভাল থাকবে।

সিংহ রাশি : চাকুরিজীবীদের অফিসে খুব সক্রিয় থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অলসতা ত্যাগ করুন। আজ আপনার কোনও কাজ অসম্পূর্ণ রাখবেন না। ব্যবসায়ীরা তাদের পরিশ্রম অনুযায়ী ফল না পাওয়ার কারণে হতাশ হতে পারে। বাড়ির পরিবেশ শান্ত থাকবে। অর্থের অবস্থা ভাল থাকবে। সুস্থ থাকতে হলে, আপনাকে প্রতিদিন যোগব্যায়াম ও মেডিটেশন করতে হবে।

কন্যা রাশি : ব্যবসায়ীদের আজকের দিনটি ভাল কাটবে না। চাকুরিজীবীরা আজ খুব ব্যস্ত থাকবেন। বসের মেজাজ ভাল থাকবে না। আর্থিক লেনদেনের জন্য আজকের দিনটি ভাল নয়। আজ আপনি খুব ক্লান্ত বোধ করতে পারেন, সেই সঙ্গে শরীরের কোনও অংশে ব্যথায় অস্থির হবেন।

তুলা রাশি: যারা নিজস্ব ব্যবসা শুরু করতে চান, আজকের দিনটি তাদের খুব ভাল কাটবে। তাদের পরিকল্পনা এগিয়ে যাবে। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। আজকের দিনটি পরিবারের সঙ্গে খুব আনন্দে কাটবে। বাবা-মা আপনার উপর খুব খুশি হবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আর্থিক পরিস্থিতির উন্নতি হতে পারে। আজ আপনি সর্দি, কাশিতে ভুগতে পারেন।

বৃশ্চিক রাশি:  চাকুরিজীবীদের আজকের দিনটি খুব ভাল কাটবে। আপনার পদোন্নতি হতে পারে, পাশাপাশি আপনার আয়ও বাড়বে। ব্যবসায়ীদের আজ আর্থিক ক্ষতি হতে পারে। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।

ধনু রাশি : আপনি আজ বেশ ক্লান্ত বোধ করতে পারেন। চাকুরিজীবীদের কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায়ীদের মোটামুটি লাভ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে মতপার্থক্য বাড়তে পারে।

মকর রাশি :অফিসে ভাল পারফরম্যান্সের কারণে আপনার মান-সম্মান বাড়তে পারে। যারা সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন, তারা যথাযথ ফলাফল পেতে পারেন। ব্যবসায়ীদের আর্থিক অবস্থা দৃঢ় হবে। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। পিতা-মাতার আশীর্বাদ পাবেন। আর্থিক দুশ্চিন্তার অবসান হবে। অর্থ প্রাপ্তি হতে পারে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

কুম্ভ রাশি : চাকুরিজীবীরা যদি চাকরি পরিবর্তন করতে চান, তাহলে নতুন চাকরি খোঁজার জন্য আজকের দিনটি উপযুক্ত। তারা ভাল সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীদের সকল সমস্যার সমাধান হতে পারে। বাড়ির পরিবেশের উন্নতি হতে পারে। আজ আপনি পরিবারের সঙ্গে অনেকটা সময় কাটাবেন। বাড়ির বড়দের কাছ থেকে কিছু ভাল পরামর্শও পেতে পারেন। অর্থের ব্যাপারে কোনোভাবেই অবহেলা করবেন না, অন্যথায় আপনার বড় ক্ষতি হতে পারে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

মীন রাশি: পরিবার এবং বন্ধুদের সঙ্গে আজকের দিনটি চমৎকার কাটবে। অনেক দিন পর নিজের জন্য পর্যাপ্ত সময় পেতে পারেন। অফিসে কাজের চাপ কম হওয়ার সম্ভাবনা রয়েছে। উচ্চপদস্থ কর্মকর্তা এবং সহকর্মীদের সঙ্গে আপনার সম্পর্ক উন্নত হতে পারে। পার্টনারশিপে ব্যবসা করা জাতকদের আজকের দিনটি ভাল কাটবে না। স্বাস্থ্য ভাল থাকবে না। মানসিক চাপ বাড়তে পারে।

Related Posts

Leave a Reply