May 3, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

আজ শনিবার এই ৫ রাশির ভাগ্য যাবে খুলে  

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

মেষ রাশি : আজ আপনার কাছের কারুর সঙ্গে বিবাদ হতে পারে। চাকুরিজীবীরা অফিসের কাজে মনোযোগ দিন। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভাল কাটবে। আজ আপনার গলা ব্যথা হতে পারে। ঠান্ডা খাবার এড়িয়ে চলুন।
কর্মক্ষেত্রে আজ আপনি খুব ব্যস্ত থাকবেন। অফিসে তাড়াহুড়ো করে কোনও কাজ করবেন না। ব্যবসায়ীরা আজ বিনিয়োগের ভাল সুযোগ পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। পিতার সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। আপনার জীবনসঙ্গী আজ আপনাকে সারপ্রাইজ দিতে পারেন। আপনাদের মধ্যে ভালোবাসা বাড়বে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভাল কাটবে। আজ আপনি খুব ফিট এবং সক্রিয় থাকবেন।
মিথুন রাশি : দাম্পত্য জীবনে সমস্যা বাড়তে পারে। আজ আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে। খরচ বাড়তে পারে। চাকুরিজীবীদের আজকের দিনটি স্বাভাবিক কাটবে। ব্যবসায়ীরা কোর্ট-কাছারির মামলা থেকে রেহাই পেতে পারেন। আজ আপনি বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।
কর্কট রাশি : পারিবারিক জীবনে অশান্তি দেখা দেবে। চাকুরিজীবীরা অফিসে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। সময়মতো কাজ শেষ না করার জন্য বস আপনার উপর রেগে যাবেন। ব্যবসায়ীদের কোনও কাজে বাধা আসতে পারে। অর্থের অভাবে আপনার কোনও কাজ অসম্পূর্ণ থেকে যাবে। তবে শীঘ্রই আপনার সমস্যার সমাধান হতে পারে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি কাটবে। উচ্চ রক্তচাপের রোগীরা নিজেদের স্বাস্থ্যের প্রতি যত্ন নিন।
সিংহ রাশি : দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায়ীদের তাড়াহুড়ো করে কোনও চুক্তি না করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি বড় কোনও প্রতারণার শিকার হতে পারেন। চাকুরিজীবীরা নিজেদের কাজে মনোযোগ দিন। আর্থিক অবস্থা ভাল থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন।
কন্যা রাশি : বাড়ির পরিবেশ ভাল থাকবে। অফিসে আপনার পারফরম্যান্সে বস খুব সন্তুষ্ট হবেন। আজ আপনি তাঁর কাছ থেকে কাজ সংক্রান্ত কিছু পরামর্শ পেতে পারেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। যারা পার্টনারশিপে ব্যবসা করছেন, আজ তাদের ভাল লাভ হতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে।
তুলা রাশি : স্বাস্থ্য ভাল থাকবে। অফিসে আপনি আপনার সমস্ত কাজ সম্পন্ন করার জন্য কঠোর পরিশ্রম করবেন, পাশাপাশি উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। ব্যবসায়ীরা সাফল্য পেতে পারেন। বাড়ির পরিবেশ ভাল থাকবে। আর্থিক অবস্থা ভাল থাকবে।
বৃশ্চিক রাশি : চাকুরিজীবীদের মান-সম্মান বাড়তে পারে। সরকারি চাকুরিজীবীদের পরিশ্রম সফল হতে পারে। যারা পার্টনারশিপে ব্যবসা করছেন, তারা ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় লাভের পরিবর্তে ক্ষতি হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। আর্থিক পরিস্থিতির বড় উন্নতি হতে পারে। আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে।
ধনু রাশি : কর্মক্ষেত্রে আশানুরূপ ফলাফল পেতে পারেন। ছোটো ব্যবসায়ীদের ভাল লাভ হতে পারে। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। আজ বাড়ির কারুর কাছ থেকে ভাল খবর পেতে পারেন। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভাল কাটবে। চোখের যত্ন নিন।
মকর রাশি : সিগারেট এবং অ্যালকোহলের মতো খারাপ অভ্যাস থেকে দূরে থাকুন, অন্যথায় স্বাস্থ্য খারাপ হতে পারে। অফিসের পরিবেশ আজ ভাল থাকবে না। বস আপনার কাজ পর্যালোচনা করতে পারেন। তিনি আপনার কাজ নিয়ে অসন্তুষ্ট হতে পারেন। ব্যবসায়ীরা আজ বড় ধরনের আর্থিক লেনদেনের সুযোগ পাবেন। আপনি আপনার ব্যবসা এগিয়ে নিয়ে যেতে পারেন। আর্থিক ক্ষেত্রে আজকের দিনটি স্বাভাবিকের চেয়ে ভাল কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে।
কুম্ভ রাশি : ব্যবসায়ীরা বিতর্কে জড়াবেন না, কারণ ঝগড়ার ফলে আপনারই ক্ষতি হবে। চাকুরিজীবীরা নিজেদের কাজে মনোনিবেশ করুন। অর্থ নিয়ে আজ আপনার জীবনসঙ্গীর সঙ্গে তর্ক হতে পারে। আজ আপনার মাথা ব্যথা এবং অনিদ্রার সমস্যা হতে পারে।
মীন রাশি : আর্থিক দিক দিয়ে আজকের দিনটি খুব ভাল কাটবে। চাকুরিজীবীদের উন্নতি হতে পারে। আপনি আপনার পরিশ্রম অনুযায়ী ফলাফল পাবেন। যারা পার্টনারশিপে ব্যবসা করছেন, আজ তাদের ভাল লাভ হতে পারে। পার্টনারের সঙ্গে আপনার সম্পর্কও উন্নত হবে। ঘরের পরিবেশ ভাল থাকবে। পিতা-মাতার আশীর্বাদ পাবেন। আজ আপনার জীবনসঙ্গী খুব রোমান্টিক মেজাজে থাকবেন। স্বাস্থ্য ভাল থাকবে। আজ আপনি খুব ফ্রেশ ফিল করবেন।

Related Posts

Leave a Reply