May 7, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

জানেন কি এবছর কোন রাশির জাতকরা পৌঁছবেন উন্নতির শিখরে 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

সুন জেনে নেওয়া যাক, ২০২৩-এ কোন কোন রাশির জাতকরা ক্যারিয়ারে উন্নতির শিখরে পৌঁছাবে, আর কাদের ক্যারিয়ার মন্দার ঝড়ঝাপটায় ধ্বংস হবে

মেষ রাশি : ২০২৩ সালে মেষ রাশির জাতকরা ক্যারিয়ারের দিক থেকে খুব ভাল ফলাফল পাবেন। বছরের শুরু থেকেই সাফল্য আসতে থাকবে। যে কাজগুলো ২০২২ সালে শেষ হয়নি, এ বছর সেগুলো শেষ হবে। চাকরি ক্ষেত্রে যাবতীয় সমস্যা দূর হতে চলেছে। চাকুরিজীবীরা সিনিয়রদের সাপোর্ট পাবেন। এই জাতকরা চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই ভাল পারফর্ম করবেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বেতনও বাড়বে। তবে এ বছর ব্যবসায়ীদের ওঠা-নামার পরিস্থিতি থাকবে। এপ্রিলের পর থেকে ব্যবসায় উন্নতি হবে। বছরের শেষে ব্যবসায় আরও অগ্রগতি হবে।

বৃষ রাশি : এই বছর আপনি আপনার যোগ্যতা প্রমাণের সুযোগ পাবেন। বছরের শুরুতেই চাকরিতে বদলি হতে পারে। আপনি নতুন চাকরি পেতে পারেন। সারা বছর কঠোর পরিশ্রম করতে হবে। জুন থেকে নভেম্বরের মধ্যে চাকরিতে ওঠা-নামার পরিস্থিতি থাকবে। এই সময়ে চাকরি পরিবর্তন এবং নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা আছে।

মিথুন রাশি : এই বছর ক্যারিয়ারে ভালো ফল পেতে পারেন। বছরের শুরুটা ক্যারিয়ারের জন্য ভালো হবে। তবে মাঝখানে ক্যারিয়ারে ওঠা-নামার পরিস্থিতি থাকবে। চাকরি নিয়ে বিভ্রান্তি দেখা দেবে। ক্যারিয়ারে অনেক নতুন সুযোগ আসতে পারে। বসের সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। যে কারণে আপনার উপর চাপ থাকবে।

কর্কট রাশি : এই বছর কর্কট রাশির ক্যারিয়ারে কিছু পরিবর্তন হবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রতি আগ্রহ বাড়বে। এপ্রিল মাসে চাকরি পরিবর্তনের পাশাপাশি বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে কোনও ধরনের বিতর্ক থেকে দূরে থাকুন।

সিংহ রাশি : এই বছরটি ক্যারিয়ারের দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ। ব্যবসা এবং চাকরিতে নতুন সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই বছর আপনি পার্টনারশিপে নতুন ব্যবসা শুরু করতে পারেন। চাকুরিজীবীরা এ বছর ভালো ফলাফল পাবেন।

কন্যা রাশি : বছরের শুরুটা ক্যারিয়ারের দিক থেকে ভালো কাটবে। ব্যবসায়ীদের সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। বছরের শুরুটা ভালো কাটবে। বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে। মে মাসের পরে ব্যবসায় নতুন যোগাযোগ তৈরি হবে। বিদেশী যোগাযোগ থেকেও আপনি লাভবান হবেন এবং ব্যবসা বৃদ্ধি পাবে।

তুলা রাশি : এই বছর আপনি নতুন স্কিল শিখতে পারেন। বছরের শুরুতেই ক্যারিয়ারে পরিবর্তন আসতে পারে। যারা নতুন চাকরি খুঁজছেন, তারা চাকরি পেতে পারেন। আপনি আপনার পুরানো চাকরি হারাতে পারেন, তবে আরও ভাল বিকল্প পাওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি : এই বছর নিজেকে প্রমাণ করার জন্য আপনাকে প্রচুর পরিশ্রম করতে হবে। শীঘ্রই আপনি আপনার কঠোর পরিশ্রমের ভাল ফলাফল পাবেন। আপনি যদি অফিসের সঠিক নিয়ম মেনে কাজ করেন, তবে চাকরিতে সাফল্য পেতে পারেন এবং আপনার ক্যারিয়ার শক্তিশালী হবে। এপ্রিল ও অগস্ট মাসে উন্নতির সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার পদোন্নতি হতে পারে। তবে জুন মাসে আপনার কর্মজীবনে সমস্যা দেখা দেবে। অক্টোবরে কাজের জন্য বিদেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি : বছরের শুরুটি অনুকূল হবে এবং আপনি কর্মজীবনে সফলতা পাবেন। এই বছর আপনি চাকরি পরিবর্তন করার চেষ্টা করবেন। চাকরির পরিবর্তন আপনাকে সাফল্য এনে দেবে। এপ্রিল থেকে অগস্টের মধ্যে চাকরি পরিবর্তন করা থেকে বিরত থাকুন। অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত সময়টি অনুকূল থাকবে এবং চাকরির পরিবর্তনে সাফল্য আসবে। বেতন বৃদ্ধি হতে পারে।

মকর রাশি : ক্যারিয়ারে সাফল্য আসার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের এই বছরটা ভালো কাটবে। ব্যবসা থেকে ভালো লাভ হবে। আপনি যত বেশি বিনিয়োগ করবেন, তার চেয়ে বেশি লাভ হবে। এই বছর আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। এপ্রিলের পরে কর্মক্ষেত্রে ইতিবাচক ফলাফল পাবেন।

কুম্ভ রাশি : এ বছর আপনার আয় বাড়বে। আপনি আপনার সমস্ত কাজ সময়মতো সম্পন্ন করবেন। ব্যবসাীদের নতুন চুক্তি হবে। ব্যবসা এগিয়ে যাবে। ব্যবসায় উন্নতি হতে পারে। চাকুরিজীবীদের পদোন্নতি পেতে বাধা ও সমস্যা দেখা দেবে।

মীন রাশি : এই বছর ক্যারিয়ারে ভালো ফলাফল পাবেন। জানুয়ারী মাসের মাঝামাঝি সময় থেকে এই রাশিতে শনির সাড়ে সাতি শুরু হবে। অতএব, কাজের ক্ষেত্রে যে কোনও সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে নিন। এপ্রিল পর্যন্ত দেবগুরু বৃহস্পতি সহায়ক হবে, তবে তার পরে ব্যবসায়ীদের নানা সমস্যা দেখা দিতে পারে। যারা বিদেশ সম্পর্কিত ব্যবসা করছেন, তাদের জন্য এই বছরটি লাভদায়ক হতে পারে।

Related Posts

Leave a Reply