April 30, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

এবার সুন্দরী উপাখ্যান শোনাবে ভারতই 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

দীর্ঘ ২৭ বছর পর ফের বিশ্বের মঞ্চে ‘সুন্দরী’ উপখ্যান নিয়ে আসছে ভারত। গোটা বিশ্বের চোখ ঝলসানো সুন্দরীদের মধ্যে থেকে সেরাকে বেছে নিতে এবার আয়োজকের আসনে ভারত। তাও ২৭ বছর পর। ৭১তম মিস ওয়ার্লড প্রতিযোগিতা ভারতেই অনুষ্ঠিত হবে। সব আয়োজনও করবে দেশ।গতকাল বৃহস্পতিবার দিল্লিতে সাংবাদিক সম্মেলনে এই বিষয়ে ঘোষণা করা হয়।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার অর্গানাইজেশনের চেয়ারপারসন এবং সিইও জুলিয়া মোর্লে বলেছেন, “ভারত এমন একটি দেশ যা ছ’বার মিস ওয়ার্ল্ডের শিরোপা জিতেছে। ১৯৬৬ সাল থেকে ভারতীয় সুন্দরীরা বিশ্বসুন্দরীর মুকুট পরেছেন। ১৯৬৬ সালে ভারতীয় মিস ওয়ার্ল্ড বিজয়ী ছিলেন রীতা ফারিয়া। ১৯৮৮ সালে ঐশ্বর্য রাই, ১৯৯৭ সালে ডায়ানা হেডেন, ১৯৯৯ সালে যুক্তামুখী, ২০০০ সালে জেতেন প্রিয়ঙ্কা চোপড়া এবং ২০১৭ সালের বিজয়ী মানুষি চিল্লার। এবার ৭১তম মিস ওয়ার্ল্ড ফাইনাল ভারতে অনুষ্ঠিত হবে৷ এবারে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার সমস্ত আয়োজন করবে ভারত”।

মোর্লে বলেছেন, “আমি প্রায় ৩০ বছর আগে এই দেশে প্রথমবার আসি। তারপর থেকেই ভারত আমার হৃদয়ে বিশেষ জায়গা করে নিয়েছে। আমরা বিশ্বের সঙ্গে এই দেশের বৈচিত্র্যময় সংস্কৃতি ভাগ করে নিতে বেশ উত্তেজিত। মিস ওয়ার্ল্ড লিমিটেড এবং পিএমই এন্টারটেইনমেন্ট মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতাকে আকর্ষণী এবং দর্শনীয় করে তুলতে একসঙ্গে কাজ করবে।”

এবারের প্রতিযোগিতায় ১৩০ জন জাতীয় চ্যাম্পিয়ন তাঁদের নিজ নিজ দেশের প্রতিনিধিত্ব করবেন। তাঁরা সবাই এক মাস এখানে থাকবেন। ভারতের নানা জায়গা ঘুরে দেখার সুযোগও দেওয়া হবে তাঁদের। পরিচয় করানো হবে ভারতীয় সংস্কৃতির সঙ্গে।

Related Posts

Leave a Reply