May 3, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

নতুন রসায়নে অর্জুন-কুশা !

[kodex_post_like_buttons]

কলকতা টাইমস :

ফিসিয়ালি তারা ২০১৯ থেকে প্রেম করছেন। অর্থাৎ ৪ বছরের সম্পর্ক বলিউডে স্টাইল আইকন মালাইকা অরোরা ও অভিনেতা অর্জুন কাপুরের। তার আগে অবশ্য ১৮ বছরের সম্পর্ক দাম্পত্য সম্পর্ক ভেঙে বেরিয়ে এসেছেন তিনি। মাত্র ২৫ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেন মালাইকা অরোরা। সলমন খানের ভাই আরবাজ় খানের সঙ্গে প্রায় ১৮ বছর চুটিয়ে সংসার করেছেন মালাইকা। ২০১৬ সালে সেই সম্পর্কে চিড় ধরে। ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন আরবাজ় ও মালাইকা। তার বছর দুয়েকের মধ্যে নতুন করে প্রেমে পড়েন মালাইকা। বয়সে ১২ বছরের ছোট, বলিউড অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে তাঁর সমীকরণ তত দিনে বলিপাড়ার অন্দরের ‘ওপেন সিক্রেট’। ২০১৯ সালে শেষ পর্যন্ত সমাজমাধ্যমের পাতায় নিজেদের সম্পর্কে সিলমোহর দেন মালাইকা ও অর্জুন।

কিন্তু সম্প্রতি তাদের সেই সম্পর্কেও শোনা গেছে তৃতীয় ব্যক্তির উপস্থিতির কথা। বছর চারেক পরে সম্প্রতি গুঞ্জন শোনা যায়, সেই সম্পর্কেও নাকি চিড় ধরেছে। যুগলের সম্পর্ক ভাঙার নেপথ্যে নাকি রয়েছেন সমাজমাধ্যমের প্রভাবী কুশা কপিলা।

তবে কুশা নিয়ে মালাইকা বা অর্জুন কেউ মুখ খোলেননি এখনো। এমনকি কুশাও সরাসরি কিছু জানাননি এতদিন। যদিও বিচ্ছেদের গুঞ্জনের মাঝে এক রবিবার ডেটে যেতে দেখা গিয়েছিল তাঁদের। তার পরে আবার নিজেদের বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন দুই তারকা। অন্য দিকে বলিউডে পা রাখার মুখে কুশা। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’-এর প্রচার ঝলক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্জুনের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খোলেন কুশা। সমাজমাধ্যমের প্রভাবী বলেন, ‘‘আমাকে অযথাই খলনায়িকা বানানো হচ্ছে। তবে আমি এটাও বুঝেছি যে, সবাই আমার বিষয়ে সব সময় ভাল কথা বলবেন না। সেই ভাবনা থেকে আমি বেরিয়ে এসেছি। সবার মতামত নিয়ন্ত্রণ করার ক্ষমতা আমার নেই। নিজেকে যতটা শান্ত রাখতে পারা যায়, আমি এখন তার চেষ্টা করি।’’ প্রাক্তন স্বামীর সঙ্গে বিচ্ছেদের পরে আপাতত স্রেফ নিজের কাজেই মনোনিবেশ করতে চান কুশা।

Related Posts

Leave a Reply