May 8, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

শত্রুর সঙ্গে আপস করলেই আজ লাভ 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা। দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।
মেষ

প্রত্যাশিত কাজে বাধা আসতে পারে। পেশাগত ক্ষেত্রে অন্যের কাছে সাহায্য নিতে হতে পারে। শত্রুর সঙ্গে আপস করলে লাভবান হতে পারেন। নতুন উদ্ভাবনী চিন্তা আপনাকে সামনের দিকে এগোতে সাহায্য করবে।

বৃষ

কাজে স্বীকৃতি পাবেন। নতুন পরিকল্পনার অগ্রগতি হবে। সম্ভাবনাময় কিছু কাজ নিয়ে আলোচনা হতে পারে। অর্থলাভের সুযোগ বৃদ্ধি পাবে।

ভালোবাসার লোককে হতাশ করবেন না। বিনোদন ও রোমান্স শুভ।

মিথুন
পরিবারের জন্য চিন্তা বাড়তে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হবে। কল্যাণমূলক কাজের ভাবনায় উৎসাহিত হবেন।

কাজকর্মে উৎসাহ বোধ করবেন। হাতছাড়া হয়ে যাওয়া কোনো কাজের সুযোগ ফিরে আসতে পারে।

কর্কট
কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোনো সমস্যা সমাধানের পথ পাবেন। দূরের কোনো বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। নিজের অজান্তেই কোনো কাজে সবার দৃষ্টি আকর্ষণ করবেন। প্রিয় কারো সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

সিংহ
অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। ভালো কাজের সুযোগ আসবে। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন হতে পারে। ভ্রমণের পরিকল্পনা শেষ মুহূর্তে পরিবর্তনের সম্ভাবনা। অর্থ সম্পর্কিত যেকোনো সমস্যা আজই সমাধান করতে হবে।

কন্যা
কোনো বন্ধুর কাছ থেকে পাওয়া প্রশংসা আপনাকে খুশি করবে। প্রিয়জনের কাছে আপনার উপস্থিতি সুন্দর মুহূর্ত গড়ে তুলবে। কাজে গতি আসবে। আলোচনা ও সংলাপে সফলতা পাবেন। সম্প্রীতির অনুভূতি বাড়বে।

তুলা
আপনার আচরণ অন্যদের মনোযোগ আকর্ষণ করবে। কেনাকাটায় অতিরিক্ত খরচ হতে পারে। সহযোগী ও সহকর্মীদের সহযোগিতা পাবেন। প্রয়োজনীয় কাজে শৃঙ্খলা ও ধারাবাহিকতা বজায় রাখুন।

বৃশ্চিক
কাজে সফলতা পাবেন। কর্মক্ষেত্রে প্রভাব বৃদ্ধি পাবে। আপনার বুদ্ধিমত্তা কাজে আসবে এবং আপনি চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারবেন। পারিবারিক জীবনে অনুকূল সময় যাবে। আপনার সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন।

ধনু
পেশাগত কাজে আত্মবিশ্বাস বাড়বে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পাওনা টাকা ফেরত পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য ভালো খবর আসবে। পুরনো কাজ সম্পাদনে বন্ধুর সহযোগিতা নিলে উপকার পাবেন।

মকর
দিনের শুরুটা আজ ভালো কাটবে। আর্থিক জটিলতা কমে আসবে। বৈদেশিক যোগাযোগ কাজে অগ্রগতি এনে দেবে। পূর্বনির্ধারিত পরিকল্পনার বাইরে কোনো কাজে হাত না দেওয়াই ভালো। ভ্রমণ শুভ।

কুম্ভ
নতুন কোনো কাজে হাত দেওয়া সহজতর হবে। কোনো কারণে পূর্বপরিকল্পিত সিদ্ধান্ত পাল্টাতে হতে পারে। প্রিয়জনের সঙ্গে আলোচনায় উত্তেজনা পরিহার করুন। প্রয়োজনীয় কাজে গতি আনার চেষ্টা করুন।

মীন
যৌথ ও অংশীদারি কাজে অগ্রগতি হবে। কাছের মানুষের সঙ্গে সম্পর্ক ইতিবাচক থাকবে। পুরনো কোনো পাওনা আদায়ে অগ্রগতি হতে পারে। উত্ফুল্ল থাকুন। যেকোনো কাজ সম্মিলিতভাবে করুন।

Related Posts

Leave a Reply