April 26, 2024     Select Language
৭কাহন KT Popular

বড়দিনে মা নেই কাছে, খাবারের উপর চিতাভস্ম ছড়িয়েই ডিনার মহিলার!

[kodex_post_like_buttons]
নিউজ ডেস্কঃ সামনেই বড়দিন। উপহারের ঝুলি নিয়ে আসবেন সান্তাক্লজ। বড়দিন উপলক্ষে ইতিমধ্যেই সাজতে শুরু করেছে গির্জাগুলিও। আলোর মালায় সেজে উঠছে রাস্তাঘাট। কিন্তু, ইংল্যান্ডের কেন্ট-এর বাসিন্দা ডেবরা পারসন-এর কাছে এবারের উত্সবটা যেন অন্যরকম। কারণ, মা আর নেই কাছে যে। কিন্তু, মা-কে ছেড়ে কি আর বড়দিনের কেক মুখে তোলা যায়? তাই মায়ের সঙ্গে একাত্ম হয়ে মায়ের গন্ধ মেখে এবারের উত্সব পালন করতে চান ডেবরা।
রিপোর্টে প্রকাশ, ২৫ ডিসেম্বর রাতে নাকি কেক এবং টার্কি ফ্রাই-এর সঙ্গে মায়ের চিতাভস্মও খাবেন ডেবরা। কেক এবং টার্কি ফ্রাই-এর উপর চিতাভস্মের গুড়ো ছড়িয়েই এবং খ্রিস্টমাস পালন করবেন তিনি। একটি সংবাদমাধ্যমের সাক্ষাত্কারে এমনই জানিয়েছেন ইংল্যান্ডের ওই মহিলা।
এ বিষয়ে ডেবরা বলেন, মায়ের চিতাভস্ম খাওয়ার কথা বলায় অনেকেই নাকি তাঁকে পাগল ভাবছেন। কিন্তু, মা তাঁর সঙ্গে রয়েছে, সেই অনুভূতি পেতেই এবারের বড়দিনে কেক, পুডিং এবং টার্কির উপর মায়ের চিতাভস্ম ছড়িয়ে খেতে চান তিনি। প্রসঙ্গত, চলতি বছরের মে মাসে মৃত্যু হয় ডেবরার মা ডরিনের। এরপর থেকে মাঝে মধ্যেই নাকি স্যান্ডুইচের ব্যাগে মায়ের চিতাভস্ম ভরে নিয়ে যেতে দেখা যায় ডেবরাকে।

Related Posts

Leave a Reply