April 27, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

কেউ জুতো বানান তো কেউ মহিলাদের  পোশাক পরেন, বিখ্যাতদের অবসর কাটানোর অদ্ভুত উপায়!

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
কবার ভাবুন, বিখ্যাত তারকা আর পরিচিত মানুষগুলোর এই অবসর সময়টা নিশ্চয় আর ভালো কিছু, আরো অন্যরকম কিছু করে কাটায়? আসলেই তাই। তবে সেই অবসর সময়ে তাদের করা কাজগুলো কতটা ভালো, উন্নত, গম্ভীর আর মানানসই- সেটা নাহয় আপনিই ভেবে নিন।

জর্জ ক্লুনি :  

অবসর কাটে- জুতো বানিয়ে

অভিনয় কিংবা অন্য তারকাদের সাথে ঘটা নানা ঘটনা— জর্জ ক্লুনি সবসময়েই থাকেন আলোচনার তুঙ্গে। মজার ব্যাপার হল, সম্প্রতি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড জিতে নেওয়া এই অভিনেতা জানান যে, তার অবসর সময়ের প্রিয় কাজ হল জুতো বানানো। কী করে এই অদ্ভুত শখ  পুষলেন ক্লুনি তা জানা যায়নি। তবে হ্যাঁ, অভিনয় আর না করতে পারলে একেবারে বেকার হয়ে পড়বেন না এই তারকা।

জেরেড লেটো : 

অবসর কাটে- নারীদের সাঁজে সেজে

জেরেড লেটোকে হলিউডের অন্যতম আকর্ষণীয় একজন অভিনেতা বলে মনে করা হলেও, মজার ব্যাপার হল এই যে, লেটোর অবসর সময়টার অনেকটা কাটে নারীদের পোশাক পরিধান করে। এই শখ লেটোর মধ্যে জন্ম নেয় ‘ডালা’স বায়ারস ক্লাব’ চলচ্চিত্রের মাধ্যমে। সেখানে একজন তৃতীয় লিঙ্গের চরিত্রে অভিনয় করতে গিয়ে নারীদের পোশাক পরেন লেটো। এরপর থেকে তার এই সাঁজে সাজতে বেশ ভালোই লাগে।

ড্রেক : 

অবসর কাটে- বাস্কেটবল খেলে

না, এমনটা তো হতেই পারে। কোন তারকা গান করছেন, তার মানে তো এই নয় যে, তিনি অন্য কোন খেলা খেলতে পারেন না বা কাজ করতে পারেন না। তবে ড্রেকের বেলায় বাস্কেটবলের ব্যাপারটা একটু বেশিই যেন। নিজেকে কেবল বাস্কেটবল খেলোয়াড় নয়, বরং একজন বাস্কেটবল স্টার হিসেবে ভাবেন এই তারকা।

নিকোলাস কেইজ : 

অবসর কাটে- সবকিছু সংগ্রহ করে

সংগ্রহের অভ্যাস মানুষের থাকতেই পারে। নিজের কমিক বুক সংগ্রহের শখের কারণে নিকোলাস কেইজের পরিচিতি আছে। তবে মূলত, এই তারকা সবকিছুই সংগ্রহ করেন। তার সংগ্রহের কোন ধরাবাঁধা সীমানা নেই। কী নেই নিকোলাস কেইজের কাছে! পিগমির মাথা, অক্টোপাস, ডাইনোসরের হাড়— এসব সংগ্রহ করার কথা হয়তো আপনি শুধু কল্পনা করতে পারবেন। তবে নিকোলাস কেইজ সেটা বাস্তবেই করে দেখিয়েছেন।

কুমির, তিমি, কোবরা, পিরামিডের অংশ, ৩০টি মোটরসাইকেল— এমন হাজার হাজার জিনিস রয়েছে নিকোলাস কেইজের সংগ্রহে। কেন এগুলো সংগ্রহ করছেন এই তারকা? কোনো উদ্দেশ্য নেই। এটাই তার অবসর কাটানোর সবচাইতে ভালো উপায়। তবে এর কুফলটাও ভুগতে হয়েছে এই তারকাকে। উদ্ভট সব জিনিস কেনার কারণে পড়তে হয়েছে আর্থিক সংকটেও।

বিল মারি : 

অবসর কাটে- ভক্তদের সারপ্রাইজ দিয়ে

কেবল টিভি পর্দাতেই মানুষের মুখে হাসি ফোটান না বিল মারি। এর বাইরেও তার প্রিয় শখ মানুষের বাড়িতে, পার্টিতে এবং নানা অনুষ্ঠানে গিয়ে ভক্তদেরকে সারপ্রাইজ দেওয়া। এমন প্রায়ই দেখা গেছে যে, বিল মারি যেকোনো একজন ভক্তের পাশের সিটে বসে পড়েছেন আর সিনেমা দেখছেন কিংবা পার্টিতে চলে গেছেন এবং পার্টি শেষে থালাবাসন ধুচ্ছেন। এরকম উদাহরণ বলে শেষ করা যাবে না। বিল মারির অবসর সময়টা এসব কাজেই কেটে যায়।

নরম্যান রীডাস : 

অবসর কাটে- ব্রেস্ট ইমপ্ল্যান্ট সংগ্রহ করে

নরম্যানের এই কাজের শুরু হয়েছিল যখন এক ভক্ত তাকে নিজের ব্রেস্ট ইমপ্ল্যান্ট উপহার হিসেবে পাঠায়। সেই শুরু। এরপর থেকে এখন অব্দি নানারকম ব্রেস্ট ইমপ্ল্যান্ট সংগ্রহ করেছেন ‘দ্য ওয়াকিং ডেড’ এর তারকা। নিজের বোন থেকে শুরু করে বাকিদেরটাও সংগ্রহ করেন তিনি। এ বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টও দেন।

Related Posts

Leave a Reply