April 26, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

অন্তর্বাস, মোজা চোর এক বিড়ালের অজানা কাহিনী!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

নিউজিল্যান্ডের একটি শহরে গত ক’দিন ধরে মানুষের বাড়ি থেকে মাঝরাতে পুরুষের অন্তর্বাস আর মোজা চুরির হিড়িক পড়ে গিয়েছিল।  কিন্তু কে সেই চোর তার রহস্য কিছুতেই উদ্ধার করতে পারছিল না কেউ।

হ্যামিলটন শহরের রহস্যময় এ চোরকে শেষ পর্যন্ত শনাক্ত করা গেছে- এ চোর আর কেউ নয়, একটি বিড়াল।  নাম ব্রিজিট।  এ খবরটি দিয়েছে নিউজিল্যান্ড হেরাল্ড পত্রিকা।

বিড়ালটির মালিক স্যারাহ ন্যাথানের কথা অনুসারে, প্রতিবেশীদের বাড়ি থেকে মোজা আর অন্তর্বাস চুরি করে নিয়ে আসা বিড়ালটির নেশায় পরিণত হয়ে গিয়েছিল।

তিনি বলেন, গত দু’মাসে তার বিড়ালটি আশপাশের বাড়িঘর থেকে বহু মোজা চুরি করে এনেছে।  ছয় বছর বয়সী ব্রিজিটের চুরি করার স্বভাব বহুদিনের।  তবে বিশেষ কিছু জিনিস চুরির ব্যাপারে বিড়ালটির আগ্রহের কথা তার জানা ছিল না।

স্যারাহ ন্যাথান জানান, বিড়ালটি আগেও অনেক কিছু চুরি করে আনতো। কয়েক মাস আগে তিনি বাসা বদল করেছেন।  ভেবেছিলেন, ব্রিজিটের অভ্যাসে হয়তো কিছুটা পরিবর্তন আসবে।  কিন্তু গত দু’মাসে তার চৌর্যবৃত্তি বিশেষ করে পুরুষদের আন্ডারওয়্যারের প্রতি তার আগ্রহ লক্ষ্য করার মতো।

তিনি বলেন, প্রত্যেক রাতেই সে চুরি করতে বেরোয়।  এমন কোনো রাত নেই যে মানুষের বাড়ি থেকে আন্ডারওয়্যার বা মোজা চুরি করে আনে না।  আজ সকালে উঠে দেখি, গতরাতেও সে চারটি মোজা চুরি করে এনেছে।

বিড়ালটির মালিক এখন চুরি করে আনা অন্তর্বাস ও মোজার মালিকদের খুঁজে বের করার চেষ্টা করছেন, যাতে তিনি এগুলো ফিরিয়ে দিতে পারেন।

তিনি জানান, পুরুষদের এরকম ১১টি অন্তর্বাস আর ৫০ জোড়ার বেশি মোজা চুরি করেছে ব্রিজিট।  তিনি তার ফেসবুক পাতায় এসব মোজা আর অন্তর্বাসের একটি ছবি পোস্ট করেছেন, যাতে লোকেরা এগুলো দেখে চিনতে পারে এবং তার সাথে যোগাযোগ করে।

Related Posts

Leave a Reply