April 28, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

যোগীর বাড়ির সামনে সপরিবারে আত্মহত্যার চেষ্টা ধর্ষিতার !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাড়ির সামনে ধর্ষণের শিকার হওয়া এক মহিলা আত্মহত্যার চেষ্টা করেন। ওই মহিলার অভিযোগ, যোগির রাজ্যের এক বিজেপি বিধায়ক তাকে দলবল নিয়ে গণধর্ষণ করেছে। কিন্তু অভিযুক্তের বিরুদ্ধে কোনওরকম পদক্ষেপ নেয়নি পুলিশ। তাই পুলিশি নিষ্ক্রিয়তার প্রতিবাদে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাসভবনের সামনে সপরিবারে আত্মহত্যার চেষ্টা করেন ওই নির্যাতিতা। সেখানে কর্তব্যরত পুলিশকর্মীরা তাঁদের নিরস্ত করেন।

অভিযুক্ত বিজেপি নেতার নাম কুলদীপ সিংহ সেনগার। তবে এই বিধায়ক একা নয় সঙ্গে ছিল তার সাঙ্গপাঙ্গরাও। এমনটাই অভিযোগ নির্যাতিতার। অভিযোগ, ধর্ষণের ঘটনার পরে পুলিশের কাছে গিয়ে বেশ কয়েকবার হুমকির মুখে পড়েছেনা নির্যাতিতার পরিবার। এমনকী, নির্যাতিতার বাবাকে মারধরও করা হয়। উপস্থিত পুলিশকর্মীরা আত্মহত্যার চেষ্টা রুখে দেওয়ার পরে নির্যাতিতাকে সপরিবারে স্থানীয় গৌতমপল্লি থানায় নিয়ে যাওয়া হয়। থানায় গিয়েও ফের আরও একবার আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন ওই নির্যাতিতা।

এই প্রসঙ্গে লখনউ-এর এডিজি রাজীব কৃষ্ণণ জানিয়েছেন, বিজেপি বিধায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন ওই মহিলা। তবে খোঁজ নিয়ে জানা গিয়েছে, পুরোনো বিবাদ রয়েছে দুই পরিবারের মধ্যে। তার জেরে এই অভিযোগ আনা হচ্ছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। যদিও এমন ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই সরব হয়েছে বিরোধীরা।

 

Related Posts

Leave a Reply