May 4, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular রোজনামচা

ভুল করে রাস্তার ধারের ডাস্টবিনে ফেলে দিলেন ১২ লক্ষ টাকা ! তারপর…….. 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

নিজের অজান্তেই ভুল করে ফেলেছিলেন। যতক্ষনে বুঝতে পারলেন, ততক্ষনে খুইয়ে ফেলেছেন ১২ লক্ষ টাকা। তবে শেষ পর্যন্ত সেই টাকা ফেরত পেলেন তিনি।

চীনের লিয়াওনিং অঞ্চলের বাসিন্দা ওয়াং বাড়ি থেকে বেরিয়েছিলেন ব্যাংকের উদ্দেশ্যে। তার হাতে ছিল দু’টি ব্যাগ। একটিতে ছিল ১২ লাখ টাকা। যা ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন তিনি। অপর ব্যাগটি ছিল আবর্জনায় ভরা।

বাড়ি থেকে বেড়িয়েই রাস্তার পাশে থাকা ডাস্টবিনে ভুল করে তিনি টাকা ভর্তি ব্যাগটি ফেলে দেন। তার ভুল ভাঙে ব্যাংকে পৌঁছানোর পর। সঙ্গে সঙ্গেই তিনি থানায় অভিযোগ জানান। পুলিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়।

সিসিটিভি ফুটেজে দেখা যায় একজন টাকা ভর্তি ব্যাগটি নিয়ে যাচ্ছেন। কিন্তু ফুটেজটি এতটাই অস্পষ্ট ছিল যে পরিষ্কারভাবে কিছু বোঝা যায়নি। ব্যাগটি ফেরত পাওয়ার জন্য পুলিশের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়। যা শুনে এক নারী থানায় হাজির হন। ঘটনাচক্রে তিনি ওয়াংয়ের প্রতিবেশী।

তিনিই ব্যাগটি কুড়িয়ে পেয়েছিলেন। টাকা ভর্তি ব্যাগটি তিনি পুলিশের হাতে তুলে দেন। পুলিশ তা হস্তান্তর করে ওয়াংকে। তবে সেই নারীর সততায় মুগ্ধ প্রশাসন। নারীটি জানিয়েছেন, ‌এতগুলো টাকা হাতে পাওয়ার পর তিনি নাকি রাতে ভাল করে ঘুমাতেও পারেননি।

 

Related Posts

Leave a Reply