April 28, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali

জেনে নিন ফেব্রুয়ারী মাস আপনার কেমন যাবে

[kodex_post_like_buttons]

Related imageমেষ রাশি

সন্দেহ করবেন না। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন।হ্যাঁ, এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন।যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। আপনার স্ত্রী আপনার সম্পর্কে সমস্ত সুন্দর প্রশংসা করবেন এবং আপনি আবার তার প্রেমে পড়তে পারেন।

Image result for vrish rashi logoবৃষ রাশি

সন্দেহ করবেন না।আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন।হ্যাঁ, এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন।যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। আপনার স্ত্রী আপনার সম্পর্কে সমস্ত সুন্দর প্রশংসা করবেন এবং আপনি আবার তার প্রেমে পড়তে পারেন।

Related imageমিথুন রাশি

মানসিক শান্তির জন্য নিজেকে কিছু দান এবং দাতব্য কাজে নিয়োজিত করুন। বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। ছোট ভাই বা বোন আপনার পরামর্শ চাইতে পারে। আপনার সঙ্গী বিচলিত হতে পারে যদি আপনি তার প্রতি যথেষ্ট মনোযোগ না দেন। আপনি আপনার ভালবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন।

Image result for rashi logoকর্কট রাশি
এ মাসে মিশ্র ফল লাভ করবেন। দুপুরের আগে কোনও ভালো ফল পাবেন না। সন্ধ্যায় সুখবর পেতে পারেন। কোন দুর্ঘটনার ঘটতে পারে। ফলে গাড়ি চালালে সাবধানতা অবলম্বন করুন।

Related imageসিংহ রাশি

যেহেতু আপনি কিছু অসুবিধার সামনা করতে পারেন তাই আপনার ভারসাম্য বজায় রাখুন-অন্যথায় এটি আপনাকে কিছু গুরুতর ঝামেলায় ফেলতে পারে। বিশেষ করে আপনার রাগ নিয়ন্ত্রণ করুন যা এক স্বল্পমেয়াদী উন্মত্ততা ছাড়া আর কিছুই নয়। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। আপনার মুগ্ধকারী স্বভাব ও আনন্দদায়ক ব্যক্তিত্ব আপনাকে নতুন বন্ধু তৈরি করতে এবং যোগাযোগ উন্নত করতে সাহায্য করবে। ফেলে রাখা কজ সত্ত্বেও প্রেম এবং সামাজিকতা আপনার মনে প্রভাব বিস্তার করবে।

Image result for rashi logoকন্যা রাশি

প্রেম ইন্দ্রিয়ের সীমা অতিক্রম করে যায়, কিন্তু আপনার ইন্দ্রিয় আজ থেকে গোটা সপ্তাহ ধরে ভালবাসার উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবে। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে। আজ বিশ্ব ধবংস হতে পারে, কিন্তু আপনি আপনার জীবন সঙ্গীর হাত থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন না।

Related imageতুলা রাশি

আপনি আর্থিক দিক থেকে খুব উদার হলে একটি ভ্রমণে অংশগ্রহণ করতে পারেন। সন্ধ্যাবেলায় আপনার বাচ্চাদের সাথে কিছু আনন্দাদায়ক সময় কাটান। আপনার প্রেমিকার সঙ্গে আপনার সম্পর্ক কিছু ভুল বোঝাবুঝির কারণে আজ ক্ষতিগ্রস্ত হতে পারে। আপনাকে মনে রাখতে হবে যে প্রেম হল গুরুতর বিষয়, তাই এতে নিজের ইচ্ছা মতন যা খুশি করতে যাবেন না।

Image result for vrischika rashi logoবৃশ্চিক রাশি
অস্থিরতার অনুভূতি আপনাকে বলহীন করতে পারে। এর হাত থেকে মুক্তি পেতে এক লম্বা পায়চারী করুন এবং সতেজ বাতাস শ্বাস নিন। আপনার ইতিবাচক মনোভাবও আপনাকে অত্যন্ত সাহায্য করবে। আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমের উপস্থাপন করা হবে- কোনো প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন।

Image result for rashi logoধনু রাশি

ভালোবাসার মানুষের চরিত্র নিয়ে সন্দেহ করবেন না। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন। হ্যাঁ, এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন। যদি কোন ক্ষেত্রে আপনি কোন বিতর্কে জড়িয়ে পড়েন তাহলে রুক্ষ বিবৃতি না করার জন্য সতর্ক থাকুন। আপনার স্ত্রী আপনার সম্পর্কে সমস্ত সুন্দর প্রশংসা করবেন এবং আপনি আবার তার প্রেমে পড়তে পারেন।

Related imageমকর রাশি

এই সপ্তাহে আপনার খুব ঘনিষ্ঠা কারোর কাছ থেকে কোনও ধাক্কা খাওয়ার সম্ভাবনা রয়েছে। জরুরী কাজ নিজে করার চেষ্টা করুন। কোনও কাজের জন্য অপরের উপর নির্ভরশীল হবেন না। কাউকে আগ বাড়িয়ে পরামর্শ দিতে যাবেন না এতে আপনি হাসির পাত্র হতে পারেন। নতুন সম্পর্ক তৈরি করার ক্ষেত্রে ইতিবাচক মনোভাব রাখুন। সময়ের উপযোগীতা মাথায় রেখে যে কোনও কাজ করুন। নিজে কি কথা বলছেন, তা বলার আগে ভেবেচিন্তে বলুব। জিভের উপর নিয়ন্ত্রণ আনুন। চাকুরিজীবীদের ক্ষেত্রে এই সপ্তাহ অত্যন্ত সাধারণ মানেরই থাকবে।

Image result for rashi logoকুম্ভ রাশি

আপনি কারোর লোভের জালে পা দিতে পারেন। তাই সাবধান থাকুন। নিজের মনের কথা শুনে কাজ করুন। অন্য কারোর কথা শুনে কাজ করবেন না। তাতে আখেরে ক্ষতি আপনারই হবে। পৈত্রিক সম্পত্তি নিয়ে পরিবারে অশান্তি তৈরি হতে পারে। ব্যবসায়ীরা দুরদৃষ্টির প্রয়োগ করুন। অন্যথা কর্মের থেকে মুক্তি পাবেন না। মহিলাদের ক্ষেত্রে ধৈর্য্য আরও বাড়বে। রিয়্যাল এস্টেটের সঙ্গে যুক্ত লোকজনের এই সপ্তাহটা শুভ যাওয়ার সম্ভাবনা রয়েছে।

Image result for meen rashi logoমীন রাশি

যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। আজ আপনি আপনার চারপাশের মানুষের আচরণে কিছুটা বিরক্ত হবেন। আজকের দিনে আপনি ভালোবাসার অনুপস্থিতি বোধ করতে পারেন। আপনার বস আজ আপনার কাজের প্রশংসা করতে পারেন।

Related Posts

Leave a Reply