May 6, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন রোজনামচা

সেরা সুন্দরী প্রতিযোগিতায় কামাল করলেন এক পুরুষ মডেল, পৌঁছে গেলেন চূড়ান্ত তালিকায়  

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

ভারচুয়াল জগতে নানা ধরনের প্রতিযোগিতার প্রায়ই নজরে আসে। সেক্ষেত্রে পিছিয়ে নেই সৌন্দর্য প্রতিযোগিতাও। সম্প্রতি তেমনই এক ভারচুয়াল প্রতিযোগিতা সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।ইনস্টাগ্রামের ছবির উপরে ভিত্তি করে এক সৌন্দর্য প্রতিযোগিতা আয়োজিত করা হয়েছিল কাজাখিস্তানে। দেশটির নানা শহর থেকে তাতে অংশ নেনে সুন্দরীরা। এবং এক সময় ফাইনালিস্টদের তালিকাও প্রস্তুত হয়ে যায়।

সে দেশের দক্ষিণাঞ্চলের রাজধানী শহর সিমকেন্ট থেকে ফাইনাল রাউন্ডে সুযোগ করে নেন অরিনা অলিয়েভা। ‘মিস ভারচুয়াল কাজাখিস্তান’ সৌন্দর্য প্রতিযোগিতায় ২০০০ এরও বেশি ভোট পান এই  সুন্দরী। কিন্তু তার পরেই ঘটে বিপত্তি। ফাইনালে পৌঁছানোর দু’দিন পরে অরিনা নিজেই স্বীকার করেন যে তিনি আসলে একজন পুরুষ। বন্ধুদের সঙ্গে নিছক ‘চ্যালেঞ্জ’ করেই তিনি এই সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নেন। ২২ বছরের এই পুরুষ মডেলের নাম ইলেই দাগিলেভ।

ইলেই দাগিলেভ নিজেই জানিয়েছেন যে, ফাইনালে পৌঁছে তিনি নিজেই অবাক হয়ে গিয়েছেন। সত্যি জানার পরে, অনেকেই বিরূপ মন্তব্য করেন তার ইনস্টাগ্রামে। অনেকে আবার এমন কথাও বলেছে যে, বেশ কয়েকজন ণাড়ি প্রতোযোগীর থেকে ইলেইকে দেখতে বেশি সুন্দর। প্রতিবেদন থেকে জানা গেছে, ১৭ বছর বয়স থেকে মডেলিং করছেন ইলেই দাগিলেভ। এবং সেই অভিজ্ঞতা কাজে লাগিয়েই তিনি এমন একটি চ্যালেঞ্জ নেন। তিনি মনে করেন, মেক-আপ ও ফোটোগ্রাফির সাহায্যে একজন পুরুষও, মহিলাদের মতো সুন্দর হয়ে উঠতে পারে।

সত্য উদ্ঘাটনের পরে স্বাভাবিকভাবেই প্রতিযোগিতা থেকে বাদ পড়েন ইলেই দাগিলেভ। তার জায়গায় ‘মিস ভারচুয়াল সিমকেন্ট’এর তকমা পেলেন আইকেরিম তেমিরখানোভা। ইনস্টাগ্রামে তিনি পেয়েছিলেন ১৯৭৫ ভোট। ফাইনালেও অন্য সুন্দরীদের সঙ্গে দেখা যাবে আইকেরিমকেই।

 

Related Posts

Leave a Reply