April 30, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

দুবাইয়ে শ্রীদেবীর আঁকা জনপ্রিয় দু’টি ছবি এবার নিলামে উঠতে চলেছে 

[kodex_post_like_buttons]

 

নিউজ ডেস্কঃ

বলিউড অভিনেত্রী শ্রীদেবীর অভিনয়ের পাশাপাশি ছবি আঁকার নেশাও ছিল। ছোটবেলা থেকেই ছবি আঁকার কাজটি ভালোবাসতেন বলিউডের চাঁদনী। আর মৃত্যু অবধি সেই কাজেই মগ্ন ছিলেন তিনি।

দুবাইয়ে মোহিত মারওয়ার বিয়ের অনুষ্ঠান শেষে থেকে যাওয়ার কারণও ছিল সেই ছবি। এর আগেও স্বামী বনি কাপুরের উদ্যোগে তার আঁকা ছবির প্রদর্শনী হয়েছে। এবার হওয়ার কথা ছিল দুবাইয়েই। যে কারণে, বনি কাপুর ছোট মেয়ে খুশিকে নিয়ে দেশে ফিরে এলেও, শ্রীদেবী থেকে গিয়েছিলেন সেখানেই।এবার ছবির প্রদর্শনীর পাশাপাশি নিলাম হওয়ারও কথা ছিল। আর নিলামের অর্থ তিনি কোনও জনকল্যাণমূলক কাজেই দান করবেন, এমনটাই ভাবনা ছিল প্রয়াত অভিনেত্রীর।

জানা যায়, দেওর অনিল কাপুরের বড় কন্যা সোনমের ছবি এঁকেছিলেন শ্রীদেবী। সোনমের প্রথম ছবি ‘সাওয়ারিয়াঁ’য় তার লুক যেন এক অন্য মাত্রা পেয়েছে শ্রীদেবীর তুলির ছোঁয়ায়। সেই ছবিটিই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন উমেশ তনওয়ার। দুবাইয়ে, সোনম কাপুরের জনপ্রিয়তা বিপুল। সেই কারণে, শ্রীদেবী তাকেই বেছে নেন নিজের সাবজেক্ট হিসেবে। পাশাপাশি, মাইকেল জ্যাকসনের ছবিও আঁকেন তিনি। কারণ, প্রয়াত পপ তারকা ছিলেন অভিনেত্রীর অত্যন্ত প্রিয়। প্রসঙ্গত, সোনম কাপুর ও মাইকেল জ্যাকসনের ছবির বেস প্রাইস ধার্য হয়েছিল যথাক্রমে ১০ লাখ ও ৮ লাখ টাকা!

Related Posts

Leave a Reply