May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular

চা-বিরতির সময় হাতাহাতিতে জড়িয়ে পড়লেন ডেভিড ওয়ার্নার এবং কুইন্টন ডি কক ! 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

ক্রিকেটবিশ্বকে কলঙ্কিত করল অস্ট্রেলিয়ার সহ-অধিনায়ক কাম ওপেনার ডেভিড ওয়ার্নার এবং প্রোটিয়া উইকেটকিপার ব্যাটসম্যান কুইন্টন ডি কক। ঘটনার সূত্রপাত দক্ষিণ আফ্রিকা বনাম অস্ট্রেলিয়ার মধ্যকার চলতি টেস্ট সিরিজের প্রথম টেস্টে।

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে ডেভিড ওয়ার্নার এবং কুইন্টন ডি ককের দুজনের হাতাহাতির ঘটনা। আর এমন দৃশ্য সামনে আসায় হতবাক ক্রিকেটবিশ্ব। ডারবানে চলতি সিরিজের প্রথম টেস্টের চতুর্থ দিনে কুইন্টন ডি কক এবং এইডেন মার্করামের জুটির ওপর ভর করে অজিদের দেওয়া ৪১৭ রানের টার্গেটের দিকে এগিয়ে যাচ্ছিল দক্ষিণ আফ্রিকা। কিন্তু চা বিরতির পরেই ঘটে এই ঘটনা।

ড্রেসিংরুমে যাওয়ার পথে কুইন্টন ডি ককের সঙ্গে ডেভিড ওয়ার্নারের কোনো একটি বিষয় নিয়ে তর্কের সৃষ্টি হয়। সেই ঘটনা হাতাহাতির পর্যায়ে চলে যায়। পুরো ঘটনা এখনও জানা না গেলেও ড্রেসিংরুমের সামনের সিসিটিভি ফুটেজে ধরা পড়ে দুজনের হাতাহাতি আর ধাক্কাধাক্কির ঘটনা। দুই দলের ক্রিকেটাররাই দুজনকে আলাদা করার চেষ্টা করেন। কিন্তু ওয়ার্নার বারবার ডি ককের দিকে তেড়ে যাচ্ছিলেন। সিসিটিভি ফুটেজে ওয়ার্নারকেই বেশি আগ্রাসী মনে হয়েছে।  এদিকে ফুটেজ প্রকাশিত হওয়া সাথে সাথে তদন্তের ঘোষণা দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

 

Related Posts

Leave a Reply