May 6, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

বিবাহিত সম্পর্কটা রক্ষা করাটাই এখন কঠিন হয়ে উঠছে রাধিকা আপ্তের কাছে 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

অক্ষয় কুমারের পাশে ‘প্যাডম্যান’-এ নজর কেড়েছেন তিনি। সাফল্যের মধ্যগগনে। হাতে একগুচ্ছ ছবি। শ্রীরাম রাঘবনের ‘দ্য পিয়ানো প্লেয়ার’, সইফ আলি খানের ‘বাজার’, বিক্রমাদিত্য মোটওয়ানের ‘ভাবেশ জোশী’। আবার দেব প্যাটেলের বিপরীতে পরিচালক মাইকেল উইন্টারবটমের ছবিতেও দেখা যাবে তাকে। কিন্তু এত কিছুর পরও শান্তি নেই রাধিকা আপ্টের জীবনে। কারণ তার স্বামী।

বিবাহিত রাধিকা আপ্টে, অবাক হচ্ছেন? হ্যাঁ! স্বামী ব্রিটিশ মিউজিশিয়ান বেনেডিক্ট টেলর। না রাধিকার অশান্তির জন্য বেনেডিক্ট দায়ী নন। দায়ী তাদের ভৌগলিক দূরত্ব। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে রাধিকা জানান, স্বামী থাকেন ইংল্যান্ডে আর তিনি কাজের খাতিরে ভারতে। এই দূরত্বের জন্য সম্পর্কটা সত্যিই কঠিন হয়ে উঠেছে।

প্রায় প্রতি মাসেই রাধিকা ইংল্যান্ডে যান। স্বামী বেনেডিক্টও আসেন। আর এর জন্য প্রচুর টাকা খরচ হয়। কিন্তু ভালবাসার খাতিরে যেতে তো রাধিকাকে হয়ই। শুটিংয়ের ফাঁকে যদি আচমকা সপ্তাহ খানেকের ছুটি পান। ইকোনমি ক্লাসে হলেও ছুটে যান বেনেডিক্টের কাছে। কিন্তু টিকিট প্রচুর দাম দিয়েই কিনতে হয় রাধিকাকে। তাছাড়া দু’টি দেশে বাড়ি রয়েছে। সেগুলিও তো মেনটেইন করতে হয়। এতকিছুর মধ্যেও দু’জনের ভালোবাসা অক্ষুন্ন রয়েছে বলেই এতটা পরিশ্রম সহ্য করতে পারছেন নায়িকা।

আর এরই মাঝে একের পর এক কাজ করে চলেছেন। বলিউডে এখন তার সময় ভালোই যাচ্ছে। এর মধ্যেও কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় বিকিনি পরার জন্য ট্রোলড হয়েছিলেন রাধিকা। তাও নায়িকা দিব্যি সামলেছেন। তবে সোশ্যাল মিডিয়ায় কেবল কাজের খাতিরেই রয়েছেন বলে জানান ‘প্যাডম্যান’-এর নায়িকা।

 

Related Posts

Leave a Reply