April 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

নিজের মৃত্যু ভিডিও রেকর্ডিং করলেন যুবক 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

হোটেলের বন্ধ ঘর থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুরের ইসলামপুরে। মৃত সেই যুবকের নাম সুধাকর কুমার।আরও চাঞ্চল্যকর তথ্য হলো, তার আত্মহত্যার পুরো প্রক্রিয়াটাই মোবাইলে রেকর্ড করা হয়। মোবাইলটিকে সুইচবোর্ডের কাছে আগে থেকে সেট করে নেয় সুধাকর।

জানা গেছে, আদতে বিহারের বৈশালী জেলার লালগঞ্জের বাসিন্দা ৩৮ বছর বয়সী সুধাকর। গত বুধবার রাত সোয়া ৮টা নাগাদ ইসলামপুরের তিস্তাপল্লী এলাকায় অবস্থিত সেই হোটেলে ওঠেন তিনি। এরপর রাতের খাবার হোটেলের ঘরেই খান সুধাকর। কিন্তু রাতের খাবার নিয়ে ঘরে ঢোকার পর আর ঘর থেকে বের হননি তিনি।

এরপর এদিন সকালে ১০টা নাগাদ সুইপার এসে এসে সুধাকর কুমারের ঘরে ডাকাডাকি করেন। কিন্তু অনেক ডাকাডাকির পরেও ঘর না খোলায় হোটেলের ম্যানেজারকে খবর দেন সেই কর্মী। ম্যানেজার পরিস্থিতি বুঝে হোটেলের মালিক ও ইসলামপুর থানার পুলিশকে খবর দেন। পুলিশ এসে হোটেলের ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে সুধাকরের ঝুলন্ত দেহ উদ্ধার করে। হোটেলের ঘরেই সিলিং ফ্যানে নাইলনের দড়ি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন সুধাকর। দেখা যায়, বিছানা আগোছালো অবস্থায় পড়ে রয়েছে। পাশাপাশি ঘরের মধ্যেই পড়ে রয়েছে খাবারের খালি ফয়েল প্যাক ও মদের বোতল।

Related Posts

Leave a Reply